বিদ্যা থেকে আয়েশা, ডেনিমে মজেছে বলিউড! সাজের ঝলকে ঝলসাবে চোখ

দ্য ওয়াল ব্যুরো: উৎসব হোক বা পার্টি, যে কোনও মরশুমেই চোখ ধাঁধিয়ে দেয় ডেনিমের পোশাক। এমনকি ফর্মাল মিটিংয়েও ডেনিম পরেন অনেকেই। সেই ডেনিমের অভিনব সাজে ধরা দিলেন বলিউড অভিনেত্রী আয়েশা শর্মা। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা।

সম্প্রতি এক ফটোশ্যুটে আয়েশা শর্মাকে নীল ডেনিমে দেখা গিয়েছে। আপাদমস্তক প্লেন ডেনিমের পোশাকে রূপ আরও খুলেছে অভিনেত্রীর। বোতাম খোলা রাখায় ডেনিমের ফাঁক দিয়ে উঁকি মেরেছে আয়েশার ক্লিভেজ। এলোমেলো খোলা চুলে লাস্যময়ী আয়েশাকে দেখে যেন চোখ ফেরাতেই পারছেন না তাঁর অনুগামীরা। আর এই ছবি দেখার পর অনুরাগীর সংখ্যাও যে আরও বাড়বে, তা জোর দিয়ে বলা যায়।

এর আগে ডেনিমের সাজে ধরা দিয়েছিলেন বি-টাউনের কৃতী কুলহারিও। কালো ট্রাউজারের সঙ্গে ওভারসাইজের ডেনিম শার্ট কৃতীকে আরও অপরূপা করে তুলেছিল।

Just Kirti Kulhari Making A Denim Shirt The Hottest Fashion Item In Her Closet

 

ইদানীং বলিউডের ফ্যাশনে ডেনিম যে পাকাপাকিভাবে আলাদা একটা জায়গা করে নিয়েছে, অনন্যা পাণ্ডের ছবিতেও তা পরিষ্কার। সম্প্রতি তাঁকেও দেখা গিয়েছে হালকা নীল রঙের ডেনিমে। ছেঁড়া জিন্সের সঙ্গে ম্যাচিং ক্রপ টপের সবটাই ডেনিম। নজর কেড়েছেন স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ অভিনেত্রী।

স্টাইল স্টেটমেন্ট বিদ্যা বালানও কিছু কম যান না। ঘাগড়ার সঙ্গে ডেনিমের শার্ট পরে ভক্তদের তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একেবারে অন্য রকম সাজে ধরা দিয়েছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। শার্টের নীচে ঘাগড়ার সঙ্গে ম্যাচিং রঙিন অন্তর্বাসও আলাদা করে নজর কেড়েছে।

বলি তারকারা তো ডেনিমে মজেছেন, আপনার সংগ্রহে ডেনিম রেখেছেন তো?

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More