ঘুসুড়িতে ভরদুপুরে শ্যুটআউট, প্রোমটারির বিবাদে যুবককে খুনের চেষ্টা

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: ভরদুপুরে শ্যুটআউট হাওড়ার ঘুসুড়িতে। শুক্রবার দুপুর দুটো দশ নাগাদ বাইকে চেপে এসে বিশাল মাহাতো নামে এক যুবককে খুব কাছ থেকে গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। গুলি লাগে বিশালের বুকে। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে আসা হয় এবং সেখান থেকে কলকাতায় এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বিশাল। আজ ছিল উত্তর হাওড়ার সবথেকে বড় উৎসব শিতলা মায়ের স্নানযাত্রা। গোসাই ঘাট রোডে নিজের বাড়ির সামনেই দাঁড়িয়েছিলেন বিশাল। সেখানেই স্কুটি চেপে এসে দুই দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়।

পুলিশ সূত্রে খবর, বিশালের বাবা বিজয় মাহাতো ২০১৮ সালে ঘুসুড়ি এলাকায় দুষ্কৃতীদের হাতে খুন হন। প্রমোটিং  সংক্রান্ত বিবাদের জেরে তাঁকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। আজকের ঘটনার প্রেক্ষিতে মালিপাঁচঘরা থানার পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান প্রমোটিং সংক্রান্ত বিবাদ এবং পুরনো শত্রুতার জেরে এই খুনের চেষ্টা। ঘটনাস্থল থেকে পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দুষ্কৃতীদের পরিচয় জানার চেষ্টা করছে।

আজ উত্তর হাওড়ায় শীতলা মায়ের স্নান যাত্রা উপলক্ষে লাখো মানুষের সমাবেশ হয়। হাওড়া সিটি পুলিশের পক্ষ থেকেও গোটা এলাকায় নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। পদস্থ কর্তারা নিরাপত্তার দায়িত্বে রয়েছে। এই পরিস্থিতিতে ভরদুপুরে শ্যুটআউটের ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মালিপাঁচঘরা থানার পুলিশ এবং হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। প্রাথমিকভাবে জানা যাচ্ছে গুলি চালানোর পরে দুষ্কৃতীরা জে এন মুখার্জী রোড ধরে বেলুড় দিকে চম্পট দেয়। ভরদুপুরে শ্যুট আউটের ঘটনায় হাওড়া আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠছে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More