আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন মঙ্গলবারের (১২ অক্টোবর) রাশিফল (Horoscope)।

মেষ: কর্মক্ষেত্রে মৌলিক চিন্তাধারার স্বীকৃতি। স্বজনের সঙ্গে সম্পত্তি বিবাদ মামলা পর্যন্ত গড়াতে পারে। বুদ্ধিবলে শত্রুর কূটচাল ভেস্তে দিতে পারেন। টিউমার জাতীয় রোগে ভোগান্তি।

বৃষ: কর্মস্থলে বা সামাজিক ক্ষেত্রে অপ্রিয় সত্য কথনের জেরে শত্রু বৃদ্ধি। স্বনিযুক্তি প্রকল্পে অপ্রত্যাশিত সাফল্যে উপার্জন বাড়ায় সঞ্চয়ের নতুন পরিকল্পনা।পরোপকারে ও মহৎ কাজে ব্যয়।

কর্কট: গবেষণামূলক কাজে যুক্ত ব্যক্তিদের শারীরিক সমস্যায় সাময়িক সময় নষ্ট হতে পারে। দুঃস্থ কাউকে সাহায্য করতে পারেন। অনৈতিক পথের হাতছানি উপেক্ষা করা ভাল।

সিংহ: সন্তানের মনের ইচ্ছা পুরোপুরি বোঝার চেষ্টা করা বৃথা। কাউকে সাহায্য করতে গিয়ে অস্বস্তিতে পড়তে পারেন। সন্তানের স্বাস্থ্যহানির জন্য উদ্বেগ ও বহু ব্যয়ে নাজেহাল।

মিথুন: বিষয়সম্পত্তি নিয়ে আইন ঘটিত সমস্যা জটিলতর হতে পারে। অপ্রিয় সত্য এড়িয়ে কৌশলে কার্যসিদ্ধি। ভাল কাজের স্বীকৃতি না পাওয়ায় হতাশা বাড়বে।

কন্যা: অগ্রপশ্চাৎ বিবেচনা করে ক্ষেত্র বুঝে উদারতা দেখানো ভাল। বিনা কারণে অপ্রিয় সত্যকথা পরিবেশকে ভারাক্রান্ত করে তুলতে পারে। শরীর নিয়ে অল্পস্বল্প কষ্ট যোগ।

বৃশ্চিক: মৌলিক পরিকল্পনায় সাফল্যের সূচনা। ভাই বোনের সঙ্গে বিরোধে পৈতৃক সম্পত্তির দখল পেতে সমস্যা হতে পারে। ভগবৎ বিশ্বাস শক্তি জোগাতে সহায়তা করবে।

তুলা: কর্ম পরিবর্তনের শুভ ইঙ্গিত। অতিরিক্ত কাজের চাপে মানসিক অবসাদ। সমাবেশে হৃদয়গ্রাহী বক্তৃতা প্রতিপত্তি বৃদ্ধির সহায়ক হতে পারে। শ্বাসযন্ত্রের দুর্বলতায় ভোগান্তি।

মকর: ইচ্ছাশক্তির দ্বারা শত্রুপক্ষকে পরাস্ত করতে পারেন। কোনও পরিকল্পনায় ব্যর্থতার দায় আপনার ঘাড়ে পড়তে পারে। বিবেচনা না করে সিদ্ধান্ত নিলে পারিবারিক আনন্দ থেকে বঞ্চিত হবেন।

ধনু: বহু শ্রম ও অধ্যাবসায় যোগে কার্যসিদ্ধি। বিষয় সম্পত্তি সংক্রান্ত বিষয়ক মামলার ফল সন্তোষজনক হতে পারে। আয় ব্যয়ের মধ্যে সমতা রাখা একান্ত দরকার।

কুম্ভ: বেশি ঝুঁকি নিয়ে বেশিক্ষণ চলতে পারবেন না। ন্যায্য পাওনা পেতে দেরি হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে পথে হঠাৎ দেখা হতে পারে। হজমের সমস্যা ভোগাবে।

মীন: জনকল্যাণমূলক কাজে অর্থ জোগাড় হতে পারে। আপনার পরিচিতি বাড়বে। অন্যের নির্দেশে চললে কাজে ভুল হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনার অভাবে সংসারে অশান্তি।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More