আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন শনিবারের (৯ অক্টোবর) রাশিফল (Horoscope)।

মেষ: দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মক্ষেত্রে বিশেষ প্রাপ্তির যোগ। সন্তানের উচ্চশিক্ষা ও গবেষণার জন্য অর্থের সংস্থান হতে পারে। শ্লেষ্মাধিক্য ও হৃদযন্ত্রের দুর্বলতায় ভোগান্তি।

বৃষ: কর্মে বহু শ্রম ও কুশলতা সত্ত্বেও প্রাপ্তি নগণ্যই। প্রবাসী প্রিয়জনের আগমনের বার্তা পেতে পারেন। কোনও বন্ধু তার স্বার্থসিদ্ধির জন্য আপনাকে কাজে লাগাতে পারে।

মিথুন: অত্যধিক উচ্চাভিলাষ পরিতাপের কারণ হয়ে উঠতে পারে। বুদ্ধি বলে শত্রুর হাত থেকে রক্ষা পেতে পারেন। কাছেপিঠে সপরিবার ভ্রমণের চিন্তা।

কর্কট: সতর্কতার অভাবে কর্মক্ষেত্রে পদোন্নতি আটকে যেতে পারে। ইচ্ছার বিরুদ্ধে কোথাও যেতে হতে পারে। আয়-ব্যয়ের মধ্যে সমতা রাখা কঠিন হতে পারে।

সিংহ: সন্তানের ওপর অধিক আশা করা ঠিক হবে না। মানসিক অস্থিরতায় কোনও কাজ ঠিকমত করতে পারবেন না। পারিবারিক বিরোধ না মেটার সম্ভাবনা।

কন্যা: কেউ বিরোধিতা করলে উপেক্ষা করে চলাই ভাল। ঋণ পরিশোধ করতে গিয়ে সঞ্চয় তেমন হবে না। নতুন কাজ হাতে নেওয়ার আগে সবদিক বিবেচনা করা ভাল।

তুলা: কর্মস্থলে ভাগ্য বিড়ম্বনা থেকে মুক্তির ইঙ্গিত। ললিতকলায় কৃতিত্বের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। উঁচু জায়গা থেকে পড়ে দেহে বড় ধরনের আঘাত লাগতে পারে।

বৃশ্চিক: প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে, উন্নতি ব্যাহত হতে পারে। গুরুজনের সঙ্গে মনোমালিন্যে আত্মগ্লানি। লটারি বা ফাটকায় প্রাপ্তির সম্ভাবনা কম।

ধনু: গণ্ডগোলে নাক গলিয়ে বিপত্তি দেখা দিতে পারে। বক্তা হিসাবে সুনাম বৃদ্ধি। দাতব্য প্রতিষ্ঠানে যোগদান ও উন্নতির জন্য যথাসাধ্য চেষ্টা। সংক্রমণজনিত জ্বরকাশিতে কাজে বাধা।

মকর: গুরুজনের প্রভাবে পারিবারিক ক্ষেত্রে শুভ প্রভাব পড়বে। উপযাচক হয়ে কিছু করতে যাবেন না। কর্মে বহু ব্যস্ততার জন্য নিত্য কর্তব্যে অবহেলা। হারিয়ে যাওয়া কোনও জিনিস অপ্রত্যাশিতভাবে ফেরত পেতে পারেন।

কুম্ভ: বড় ধরনের লেনদেন সংক্রান্ত ব্যাপারে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। উপার্জন বাড়ায় ঋণ পরিশোধে আংশিক সাফল্য। মূল্যবান নথিপত্রের সংরক্ষণের জন্য আইনি ব্যবস্থা দরকার।

মীন: অনিচ্ছা সত্ত্বেও উটকো ঝামেলা হয়রান করবে। অতিরিক্ত রক্ষনশীলতার জন্য সংসারে অশান্তি বাড়বে। কোমর থেকে নীচের দিকে বাতজ বেদনার প্রকোপ বৃদ্ধিতে চলাফেরায় অসুবিধা।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More