আপনার আজকের দিনটি

0

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন শনিবারের (১৩ নভেম্বর) রাশিফল (Horoscope)।

 

বৃষ: কর্ম কৃতিত্বের স্বীকৃতি। উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সাহসে বিপদ থেকে উদ্ধার। সম্পত্তি ক্রয় বিক্রয় লাভজনক হতে পারে। পৈতৃক ব্যবসায় বাড়তি বিনিয়োগে সাফল্যের সম্ভাবনা।

মিথুন: সৃষ্টিশীল কাজে সাফল্য ও বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। পড়শির সঙ্গে গৃহবিবাদে নতুন গৃহ নির্মাণের কাজ থমকে যেতে পারে। গুরুজনের চিকিৎসা-বিভ্রাটে হয়রানি ও বহু ব্যয়।

মেষ: মামলা মকদ্দমা এড়িয়ে আলাপ-আলোচনায় জ্ঞাতিশত্রুদের সঙ্গে আপস-রফার সম্ভাবনা। কর্মে উন্নতি। বাতজ বেদনার প্রকোপে সপরিবার ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে।

কর্কট: বুদ্ধিমত্তার জন্য কর্মস্থলে সহকর্মীরা তাদের দোষ মেনে নিতে পারেন। ব্যবসাগত দিক থেকে নতুন মোড় নিতে পারে। গুরুজনের নির্দেশ সবসময় মেনে চলা সম্ভব নাও হতে পারে।

কন্যা: উদ্ভাবনী শক্তির প্রকাশের দ্বারা প্রতিভার স্বীকৃতি পেতে পারেন। নানা মতানৈক্য ও জটিল পরিবেশ সহ্য করতে হবে। সন্তানের উচ্চশিক্ষার সাফল্যে গর্ব বোধ করবেন।

সিংহ: নিজের ব্যাপারে নিজেই সিদ্ধান্ত নিন। কর্মচারীদের উপর অতি বিশ্বাস করা উচিত নয়, নচেৎ ঠকতে হতে পারে। মনের দূর্বলতার বহিঃপ্রকাশ করা ঠিক হবে না।

তুলা: বৃত্তিগত প্রশিক্ষণে কৃতিত্ব ও বিকল্প কর্ম সংস্থানের সম্ভাবনা। অধিক পরিশ্রমে হাল ছেড়ে দিলে বিভিন্ন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে। হাড়ের সমস্যায় চলাফেরায় অসুবিধা।

বৃশ্চিক: নানাবিধ সমস্যার মধ্য দিয়ে কর্মোন্নতির সুযোগ মিলতে পারে। জ্যোতিষ ও সংখ্যাতত্ত্বের অনুশীলনে ব্যুৎপত্তি। তৃতীয় কাউকে ঘিরে দাম্পত্য অশান্তি।

কুম্ভ: যাদের নিয়ে চললে অসুবিধা হবে তাদের এড়িয়ে চলুন। সন্তানের উচ্চ বিদ্যার জন্য অর্থের সংস্থান হতে পারে। চুরি ও পকেটমারিতে অর্থক্ষতি।

মকর: সহকর্মীদের সঙ্গে বিবাদে মনঃকষ্ট। বিবাদবিতর্ক ও পুলিশি ঝামেলা এড়িয়ে চলুন। কোনও আত্মীয়ের শুভ প্রভাব চিন্তাশক্তিকে আরও গঠনমূলক ক্ষেত্রে পৌঁছে দিতে পারে।

মীন: প্রতিবেশী প্রত্যেকে আপনার অগ্রগতির তারিফ করবে। আপনি যা আশা করছেন না,তেমন পাওনা পেয়ে যেতে পারেন। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

ধনু: নতুন কর্মোদ্যমে সাফল্যের সম্ভাবনা। সম্পত্তি রক্ষণাবেক্ষণ নিয়ে ভাইবোনের সঙ্গে বিবাদ তুঙ্গে উঠতে পারে।অ্যাপেন্ডিসাইটিস জাতীয় রোগের প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.