আপনার আজকের দিনটি

0

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন সোমবারের (৮ নভেম্বর) রাশিফল (Horoscope)।

বৃষ: বাক সংযমের অভাবে কর্মস্থলে জটিলতা ও মানহানির আশঙ্কা। ব্যবসায় বাড়তি মূলধন বিনিয়োগে অপ্রত্যাশিত লাভ। আলসার জাতীয় রোগের প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ।

মেষ: সময়োচিত সাহসে বলবান শত্রুর মোকাবিলা। কর্মক্ষেত্রে গোলযোগ নিয়ে উদ্বেগের অবসান। জ্ঞাতিদের বাগড়ায় সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হতে পারে। দাঁতের সমস্যায় কষ্ট পাবেন।

কর্কট: সহকর্মী কর্মসূত্রে অন্যত্র যাওয়ায় আপনাকে অসুবিধায় পড়তে হতে পারে। পারিবারিক সমঝোতা থাকায় মনের দিক থেকে উৎসাহ বাড়বে। গুরুজনের স্বাস্থ্যের অবনতিতে কাজকর্মে বাধা।

মিথুন: কর্তাব্যক্তির হস্তক্ষেপে কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাওয়ার সম্ভাবনা। ঘরে-বাইরে দায়িত্বের চাপে দৈহিক ক্লান্তি ও মানসিক অবসাদ। পথেঘাটে চলাফেরার বাড়তি সতর্কতা দরকার।

কন্যা: পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ পথে দেখা হতে পারে। বিলাসিতার খরচ লাগামের মধ্যে রাখুন, তাহলে আর্থিক সমস্যার মধ্যে পড়বেন না। নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন।

সিংহ: নিজস্ব উদ্যোগে জনহিতকর প্রতিষ্ঠানের সমৃদ্ধি ঘটতে পারে। গৃহগত সমস্যা সমাধানের দিকে যেতে পারে। পাওনা কিছুটা হলেও পেয়ে যেতে পারেন।

তুলা: হঠকারিতার জেরে আমদানি-রফতানি ব্যবসায় লোকসান বাড়তে পারে। পাওনা টাকা আদায় নিয়ে স্বজনবন্ধুর সঙ্গে মনোমালিন্য। পায়ের হাড় বাড়ার চলাফেরায় অসুবিধা।

বৃশ্চিক: অধ্যয়ন,অধ্যাপনা ও গবেষণায় বিশেষ সাফল্যের যোগ। কোনও আত্মীয়ের বিরূপ আচরণে অসন্তোষ ও সম্পর্ক হানির আশঙ্কা। অম্লশূলের ব্যথায় কষ্ট পাবেন।

ধনু: বাধাবিঘ্নের মধ্য দিয়ে ব্যবসায় অগ্রগতি। একাধিক উপায়ে আয় বাড়ায় সঞ্চয়ের নতুন পরিকল্পনা। প্রিয়জনের বিয়ের সফল আলোচনা ভেস্তে যাওয়ায় হতাশা বাড়বে।

কুম্ভ: গুরুজন সুপরামর্শ দিলে সমালোচনার দৃষ্টিতে না দেখাই ভাল। সম্পত্তির জন্য স্বজনের উপর অলিখিত চাপ সৃষ্টি করা ঠিক হবে না।সঞ্চয়ের দিকে নজর দেওয়া ভাল।

মকর: নানা ব্যাপারে যুক্ত থাকায় কোনও কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পারবেন না। কোনও ব্যক্তির অহংকারী মনোভাবকে এড়িয়ে চলুন। সহকর্মীর বুদ্ধিহীনতা নিয়ে সরাসরি কিছু না বলা ভাল, নচেৎ ক্ষতি হতে পারে।

মীন: যারা কম্পিউটার সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত তাদের নানা ক্ষেত্র থেকে অর্থ উপার্জনের সুযোগ আসতে পারে। উপকারের প্রতিদান আশা করবেন না। অযাচিত কোনও সুযোগকে মেনে না নেওয়াই উচিত।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.