আপনার আজকের দিনটি

0

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন মঙ্গলবারের (৯ নভেম্বর) রাশিফল (Horoscope)।

বৃষ: প্রতিবেশীর উপর বিশেষ নির্ভর না করাই উচিত, তাতে ক্ষতি হতে পারে। অযাচিত কোনও সুযোগকে মেনে নেওয়ার আগে অগ্রপশ্চাৎ বিবেচনা করা উচিত। উদ্যোগী হলে কাজে সফলতা আসবে।

মেষ: অন্যের উপকার করতে হলে টাকা ফেরত পাওয়ার চিন্তা না করাই ভাল। উপস্থিত বুদ্ধির দ্বারা কোনও ঝামেলা থেকে রক্ষা পাবেন। শান্তিপূর্ণ পরিবেশ কর্মজগৎ কে প্রভাবিত করতে পারে।

মিথুন: পরিশ্রমের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। পরিবারের সবাইকে একমত করতে গিয়ে নাজেহাল হবেন। জ্ঞাতিপড়শীর বাগড়ায় আপাতত বাসস্থান বদলের চিন্তা না করাই ভাল।

কর্কট: জ্ঞাতিশত্রুর বাগড়ায় সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা বাতিল হতে পারে। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগের সম্ভাবনা কম। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক অসুস্থতা ও মানসিক অবসাদ।

কন্যা: স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগে অপ্রত্যাশিত উপার্জন বৃদ্ধি। শত্রুর আপস প্রস্তাবে সাড়া দেওয়ার আগে আইনজ্ঞের পরামর্শ একান্ত প্রয়োজন। ভাইবোনের সঙ্গে সম্পর্কের উন্নতি।

সিংহ: বৈদেশিক বাণিজ্যে আপাতত বাড়তি বিনিয়োগ না করাই ভাল। নতুন সম্পত্তি কেনার যোগাযোগ হতে পারে। কোনও কারণে গুরুজনের সঙ্গে মতবিরোধে মনঃকষ্ট।

তুলা: প্রতিকূল পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে কাজকর্ম নিয়ে ব্যস্ত থাকা ভাল। কর্মস্থলে বেশি দায়িত্ব নিয়ে সামলে উঠতে পারবেন না। প্রবাসী প্রিয়জনের সংবাদ পাওয়ায় উদ্বেগের অবসান।

বৃশ্চিক: গুরুজনের পরামর্শে সব পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। শেয়ার সংক্রান্ত ক্ষেত্র থেকে ক্ষতির সম্ভাবনা। স্পষ্ট বাক্য প্রয়োগে সতর্ক না হলে বিরম্বনার আশঙ্কা।

ধনু: নিন্দুকেরা আপনাকে অকারণে উত্ত্যক্ত করতে পারে। অর্থনৈতিক দিক থেকে সবল থাকায় কেউ বেশি সুবিধা করে উঠতে পারবে না। নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন।

কুম্ভ: কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সূত্রে প্রভাব প্রতিপত্তি বাড়বে। অধিক ক্রোধ সংযত করুন, নচেৎ বিড়ম্বনা ডেকে আনতে পারে। বেদ পুরাণ চর্চা ও সাধুসজ্জনের সান্নিধ্যে মানসিক শান্তি।

মীন: অন্যমনস্কতা বা উদাসীনতায় শুভ যোগ হাতছাড়া হতে পারে। স্বজনের প্রতারণায় বিশ্বাসভঙ্গের বেদনা। থাইরয়েড জাতীয় গ্ল্যান্ডের সমস্যার প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ।

মকর: প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা। বিষয়সম্পত্তি রক্ষণাবেক্ষণ নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্য। সাইনাসের সমস্যায় দিনটাই মাটি হয়ে যাবে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.