আপনার আজকের দিনটি

0

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন সোমবারের (১৮ অক্টোবর) রাশিফল (Horoscope)।

মেষ: একাধিক উপায়ে আয় বৃদ্ধির সুযোগ নিতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা। দাম্পত্যে মতৈক্য বজায় রাখা দরকার। অর্শ বা ফিসচুলা জাতীয় রোগের প্রকোপ বৃদ্ধিতে চিকিৎসকের পরামর্শ প্রয়োজন।

বৃষ: বক্তা হিসেবে সভা সমিতিতে শ্রোতাদের মন জয় করতে পারেন। ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধিতে হঠকারী সিদ্ধান্তে ক্ষতির আশঙ্কা। সন্তানকে কেন্দ্র করে দাম্পত্য জীবনে চরম ভুল বোঝাবুঝির অবসান।

কর্কট: দাম্পত্যজীবনে মনোমালিন্যের অবসান। সন্তানের সাফল্যে মানসিক শান্তি। কর্মক্ষেত্রে প্রতিকূলতার মধ্য দিয়ে অগ্রসর হতে হবে। নাক, কান ও গলার সমস্যায় ভোগান্তি।

মিথুন: প্রেম প্রণয়ের প্রতিদ্বন্দিতায় পিছু হটতে হতে পারে। রহস্য বিদ্যার কৃতিত্বের সুবাদে বাড়তি উপার্জনের হদিস বহু ব্যয়ের জেরে সঞ্চয় বৃদ্ধিতে বাধা ।

কন্যা: স্বজনদের সঙ্গে বিরোধিতা মিটে যাবে এবং সম্পর্কের উন্নতি। শখ শৌখিনতার জন্য অর্থ ব্যয়ে সঞ্চয় বৃদ্ধিতে বাধা ও ঋণ শোধের পরিকল্পনা ব্যাহত।

২৫ তলার ব্যালকনি থেকে একসঙ্গে আছড়ে পড়ে মৃত ১৪ বছরের দুই যমজ ভাই

সিংহ: কোনও প্রিয়জনের সাফল্যে খুশি হবেন এবং তার দ্বারা কোন ভাবে উপকৃত হতে পারেন। শত্রুরা উপদ্রব করলে বিশেষ কিছু সুবিধা করতে পারবে না।

বৃশ্চিক: ব্যবসায় হঠাৎ ভাটা চিন্তায় ফেলে দিতে পারে। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। শেয়ার বা ফাটকায় বাড়তি বিনিয়োগে ক্ষতির আশঙ্কা।

তুলা: কর্ম পরিবর্তনের প্রয়াসে সাফল্যের ইঙ্গিত। প্রবাসী প্রিয়জনের সংবাদ না পাওয়ায় দুশ্চিন্তা বাড়বে। ছোটখাটো শারীরিক সমস্যা অল্পবিস্তর লেগে থাকবে।

ধনু: পিতৃস্থানীয় ব্যক্তির সঙ্গে মতবিরোধে ক্লেশ। অধ্যবসায় ও কর্ম প্রতিভা সত্ত্বেও কৃতিত্বের স্বীকৃতি ফের অধরা, বক্ষঃ পিড়াকে অপেক্ষা না করাই ভাল, চিকিৎসকের পরামর্শের প্রয়োজন।

মকর: কর্মক্ষেত্রে কোনও বিশেষ দায়িত্ব নিয়ে বাইরে যেতে পারেন। শত্রুরা নিজেদের ভুল বুঝতে পেরে আপস করার চেষ্টা করবে। পুরনো অসুখ চাগাড় দিতে পারে।

কুম্ভ: পিতা-পুত্রের সম্পর্কের মধ্যে তিক্ততার সৃষ্টি হতে পারে, সেই কারণে মানসিক শান্তি ব্যাহত। ব্যবসা সম্প্রসারণের জন্য অর্থের সংস্থান হতে পারে। সাইনাসের সমস্যায় দিনভর ভোগান্তি।

মীন: গৃহে কোনও শুভ অনুষ্ঠানে আত্মিয়ের বিরূপ আচরণে রসভঙ্গ। জ্ঞাতিদের উৎপীড়নে বাসস্থান বদলের চিন্তা। স্বাস্থ্য সম্বন্ধে বিশেষ চিন্তার কোনও কারণ দেখা যায় না।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা সুখপাঠ

You might also like
Leave A Reply

Your email address will not be published.