আপনার আজকের দিনটি

0

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন বৃহস্পতিবারের (৪ নভেম্বর) রাশিফল (Horoscope)।

বৃষ: কর্মস্থলে দলাদলি ও কূটকচালি থেকে বিপদের আশঙ্কা। নিজ কৌশলে জ্ঞাতিশত্রুর মোকাবিলা করে সম্পত্তি রক্ষা। হজমের সমস্যাকে অবহেলা করলে পরে পস্তাতে হবে।

মেষ: কর্মস্থলে জটিলতা বাড়বে,বিকল্প কাজের চেষ্টা চালিয়ে যাওয়া দরকার। শত্রুর মোকাবিলা করে কার্যোদ্ধার। অতিরিক্ত উচ্চাভিলাষ পরিতাপের কারণ হয়ে উঠতে পারে।

কর্কট: চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে সব দিক বিবেচনা করা দরকার। অনমনীয় মনোভাবের জন্য সমালোচিত হতে পারেন। নতুন জমি বাড়ি ক্রয়ের জন্য এগোতে পারেন।

মিথুন: কর্মক্ষেত্রে বেশি দায়িত্বের চাপ পড়তে পারে শরীর ও মনে। অতি ক্রোধ
থেকে স্বজন পরিমণ্ডলে বিপত্তির আশঙ্কা। লটারি বা ফাটকায় প্রাপ্তির সম্ভাবনা কম।

সিংহ: অতি চিন্তা করে পদক্ষেপ নিতে গেলে সুযোগ হাতছাড়া হতে পারে। পারিবারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। পৈতৃক ব্যবসা সম্প্রসারণের জন্য অর্থের সংস্থান হতে পারে।

তুলা: দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মোন্নতির ইঙ্গিত। কোনও অতিথিকে ঘিরে পরিবারে গোলমালের আশঙ্কা। বাড়তি উপার্জনের চেষ্টায় আশার আলো।

কন্যা: লোভের বশে অর্থ বেশি পেতে চেষ্টা না করাই ভাল। পরিবারে নানা অনিশ্চয়তার জন্য ইচ্ছা থাকলেও কোনও পদক্ষেপ নেওয়া সম্ভব হবে না। নেত্র পীড়ায় দুর্ভোগ।

বৃশ্চিক: মানসিক দুর্বলতায় নতুন পরিকল্পনার অগ্রগতি ব্যাহত হতে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিরোধ চরমে উঠতে পারে। অস্থিসন্ধির সমস্যা বৃদ্ধিতে দুর্ভোগ।

ধনু: বহুজাতিক সংস্থায় কর্মপ্রাপ্তির সম্ভাবনা। উদ্যমের অভাবে বাড়তি উপার্জনের সুযোগ হাতছাড়া হতে পারে। সংক্রমণজনিত জ্বরজ্বালা ও সর্দি-কাশি ভোগাবে।

মকর: মাত্রাতিরিক্ত ব্যয় আটকানো সম্ভব নয়। কারও অসহযোগিতায় কাজে বাধা সৃষ্টি হতে পারে। পুরোপুরি স্বাধীনভাবে মতামত প্রকাশ করা ঠিক হবে না।

কুম্ভ: কোনও বিষয়ে ভালোভাবে না জানার জন্য কাজে বাধা সৃষ্টি হতে পারে। স্বহৃদয় ও আন্তরিক ব্যবহারে পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে পারবেন।

মীন: আত্মবিশ্বাস গৃহ ও কর্মে সামঞ্জস্য রক্ষা করতে সাহায্য করবে। বাসস্থান বদল করা উচিত হবে না। কোথাও কোনও অর্থ বিনিয়োগ করার আগে অগ্রপশ্চাৎ বিবেচনা করুন।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.