আপনার আজকের দিনটি

0

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন শুক্রবারের (৫ নভেম্বর) রাশিফল (Horoscope)।

বৃষ: স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগ না করাই সমীচীন। গৃহ নির্মাণে ব্যাঙ্ক ঋণ মঞ্জুরের খবর মিলতে পারে। গ্যাস্ট্রাইটিসের সমস্যার প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ।

মেষ: কর্মকুশলতার স্বীকৃতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা বাড়বে। বন্ধুর সহায়তায় দাম্পত্য জীবনে জট কাটার আশা। সজ্জন ও গুণী ব্যক্তির সান্নিধ্যে স্বস্তি ও শান্তির সন্ধান।

সিংহ: আইনানুগ ছাড়পত্র না থাকায় ব্যবসায় জটিলতা। লড়াকু মনোভাব নিয়ে চলতে পারলে মানসিক উত্তেজনা কমবে। প্রিয়জনের বিয়ের ব্যাপারে কথাবার্তা শুরু করা যেতে পারে।

মিথুন: কর্মস্থলে অন্যমনস্কতার খেসারত দিতে হতে পারে। অকারণ উত্তেজনায় শারীরিক ও মানসিক সমস্যা বাড়ার আশঙ্কা। হারিয়ে যাওয়া দ্রব্য অপ্রত্যাশিতভাবে উদ্ধারের সম্ভাবনা।

কর্কট: কাজের গতি মন্থর থাকায় মানসিক অস্থিরতা বাড়তে পারে। কোনও ভুল সিদ্ধান্ত থেকে সাবধান থাকা একান্ত প্রয়োজন। আগুন বা প্রদাহী তরল থেকে সাবধান থাকা দরকার।

কন্যা: বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ হেতু সংসারে শান্তি ব্যাহত হবে। পরিশ্রমের যথার্থ মূল্যায়ন না হওয়ায় হতাশা বাড়বে। বিকল্প কর্মের চেষ্টা চালিয়ে যাওয়া দরকার।

তুলা: জ্ঞাতিবিরোধের মোকাবিলায় আইনের পথ নিতে হতে পারে। কর্মক্ষেত্রে প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ। পারিবারিক দায়িত্ব পালনে বহু ব্যয়ে সঞ্চয় বৃদ্ধি ব্যাহত হতে পারে।

ধনু: ধৈর্য ও মনোবলে কর্মক্ষেত্রে সমস্যার সমাধান। ললিতকলার অনুশীলনে কৃতিত্বের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। চুরি বা পকেটমারিতে ক্ষতির আশঙ্কা।

মকর: পরিবারের ছোটখাটো সমস্যা বুদ্ধি দিয়ে মোকাবিলা করুন। সন্তানের মনোভাব নাড়া দিতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা কম।

বৃশ্চিক: বহু শ্রমযোগে নতুন পরিকল্পনায় সাফল্যের উজ্জ্বল সম্ভাবনা। অন্যের সমস্যা মেটাতে গিয়ে চক্রান্তের ফাঁদে পড়ার আশঙ্কা। টিউমার বা আলসার জাতীয় রোগের প্রকোপ বৃদ্ধিতে ভোগান্তি।

মীন: প্রিয়জনের সঙ্গে মতপার্থক্যে মানসিক ক্লেশ। অভিনয় ক্ষেত্রে আশাব্যঞ্জক পরিবেশ থাকায় স্বস্তিতে থাকবেন। ব্যয় নিয়ন্ত্রণ করার জন্য সংসারে অশান্তি বৃদ্ধি।

কুম্ভ: পারিপার্শ্বিক পরিস্থিতিতে সতর্ক হয়ে না চললে বিপত্তি দেখা দিতে পারে। সন্তানের লেখাপড়ায় আগ্রহ ও শুভ ফলে আপাতত উদ্বেগের অবসান। সাইনাসের সমস্যায় দিনটা মাটি হয়ে যাবে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.