আপনার আজকের দিনটি

0

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন শনিবারের (৬ নভেম্বর) রাশিফল (Horoscope)।

বৃষ: বিলম্ব হলেও বহুমুখী কর্মপ্রতিভার স্বীকৃতির যোগ। কুটুম্বস্থানীয় ব্যক্তির কূট চালে সংসারে অশান্তি বাড়তে পারে। প্রেমপ্রণয়ে আঘাতের আশঙ্কা। সংক্রমণজনিত জ্বরজ্বালা সর্দিকাশি ভোগাবে।

মেষ: মাতৃস্থানীয়া মহিলার দৌলতে প্রাপ্তিযোগ। বিদেশে কাজের যোগাযোগ হতে পারে। আত্মীয়-স্বজনের ব্যবহারে মানহানি ও মানসিক ক্লেশ। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তার কোনও কারণ দেখা যায় না।

মিথুন: কুচক্রী সহকর্মীদের সমবেত ষড়যন্ত্রের মোকাবিলা করে অগ্রগতি। ভাগবাঁটোয়ারা ব্যাপারে দুষ্ট ব্যক্তির খপ্পরে পড়ে ক্ষতির আশঙ্কা। অর্শ বা ফিসচুলা জাতীয় রোগের প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ।

সিংহ: আয়ের মাত্রা বাড়ায় সঞ্চয়ের নতুন পরিকল্পনা। অন্যের দোষ দেখে চুপ করে থাকার চেষ্টা করা ভাল। কর্ম সূত্রে বাইরে যাবার খবর পেতে পারেন। চিকিৎসকদের পক্ষে শুভ সময়।

কর্কট: নতুন সম্পত্তি কেনার ব্যাপারে সতর্ক থাকুন। প্রতারকের পাল্লায় পড়ার সম্ভাবনা। ভাই বোনের সঙ্গে দূরত্ব রক্ষা করে সম্পর্ক রক্ষা করুন। প্রিয়জনের শুভ লাভ ত্বরান্বিত হতে পারে।

কন্যা: নতুন উদ্যমে আপাতত না এগোনোই ভাল। বন্ধুদের দ্বারা কোনও কাজে লাভবান হবেন না। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টা খ্যাতি এনে দেবে। জ্যোতিষ ও রহস্যবিদ্যার চর্চায় অনুরাগ।

বৃশ্চিক: বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় সাফল্যের সম্ভাবনা কম। সম্পত্তি সংক্রান্ত বিষয়ক মামলার ফল পেতে দেরি হতে পারে। লটারি বা ফাটকায় প্রাপ্তির সম্ভাবনা কম।

তুলা: মানসিক শক্তির জোরে বিপদ থেকে উদ্ধার। পৈতৃক ব্যবসায় বাড়তি বিনিয়োগে সাফল্যের ইঙ্গিত। বন্ধুর সহায়তায় দাম্পত্য জীবনের জটিলতা কেটে যেতে পারে।

ধনু: অত্যধিক উচ্চাভিলাষ থেকে বিপত্তি দেখা দিতে পারে। সন্তানের সঙ্গে সম্পর্কের অবনতি। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা ব্যাহত হতে পারে। মুখমন্ডলের পীড়ায় ভোগান্তি।

মকর: কর্তৃপক্ষের কাছে নিজের দাবি আদায় করতে পারেন। কোনও চুক্তিপত্রে সই করার আগে সবদিক যাচাই করা দরকার। প্রবাসী প্রিয়জনের সংবাদ না পাওয়ায় দুশ্চিন্তা বাড়বে।

কুম্ভ: অর্থনৈতিক ক্ষেত্রে আপনাকে সাহায্য করবে এমন কাউকে পাবেন না। অপ্রয়োজনীয় বাক্য ব্যবহার করে কাজ হাসিল নাও হতে পারে। পুরনো অসুখ চাগাড় দিতে পারে।

মীন: সঞ্চয়ের দিকে বিশেষভাবে নজর দিন। আনন্দের উত্তেজনায় কোনও ভুল পদক্ষেপ নেবেন না। সাংস্কৃতিক কর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময়। সন্তানের সাফল্যে মানসিক শান্তি।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.