আপনার আজকের দিনটি

0

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন রবিবারের (৭ নভেম্বর) রাশিফল (Horoscope)।

মেষ: স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগের শুভ দিন। কোনও আত্মীয়ের বিশ্বাসঘাতকতায় পরিবারে মানহানির আশঙ্কা। পায়ের হাড় বাড়ার চলাফেরায় অসুবিধা ও কাজকর্মে বাধা।

বৃষ: শরীর অত্যধিক পরিশ্রমের মাসুল তুলে নিতে পারে। বন্ধুর সহায়তায় পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। কোনও কারণে সপরিবার ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে।

মিথুন: বুদ্ধিবলে ধুরন্ধর শত্রুর হাত থেকে মুক্তি। জ্ঞাতি বিরোধে পৈতৃক সম্পত্তির দখল পেতে সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে শ্রম,দক্ষতা ও অধ্যাবসায় সত্বেও কর্মোন্নতি ফের অধরা।

কর্কট: ঈর্ষা করলেও কেউ সরাসরি আপনার বিরোধিতা করবে না। পদস্থ ব্যক্তির অনুগ্রহ লাভ। সুসময়ের জন্য অপেক্ষা করুন। অগ্রজসম কারও দ্বারা উপকৃত হতে পারেন।

কন্যা: উপযুক্ত পরিশ্রম করলেও ফল পেতে দেরি হতে পারে। প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য বাড়তে দেবেন না। বন্ধুর দুর্বল মনোভাব আপনার চিন্তার কারন হতে পারে।

সিংহ: পূর্বের কোনও ঝামেলার সমস্যার সমাধান সম্ভব হবে না। আটকে থাকা কাজ সম্পূর্ণ হয়ে যাবে। মনের কোনও সুপ্ত বাসনাকে আপাতত প্রকাশ না করাই ভাল।

বৃশ্চিক: প্রতিকূলতার মোকাবিলা করে কর্মোন্নতির ইঙ্গিত। দেরিতে হলেও উচ্চশিক্ষা ও গবেষণায় অপ্রত্যাশিত সুযোগ। অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ।

তুলা: মৌলিক কৌশলে কর্মক্ষেত্রে সমস্যা মিটিয়ে প্রশংসা লাভ। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে বিড়ম্বনার মুখে পড়তে হতে পারে। ব্যয় সঙ্কোচ ঘিরে সংসারে অশান্তি তুঙ্গে।

ধনু: অপ্রিয় সত্যভাষণে নিকটজনেরাও মুখ ফিরিয়ে নিতে পারেন। বিকল্প পথে বাড়তি উপার্জনের সুযোগ। জ্যোতিষ ও সংখ্যাতত্ত্বের চর্চা বড় কোনও সুযোগ এনে দিতে পারে।

মকর: অপছন্দের পরিবেশ থাকলেও নিজের সিদ্ধান্তে অবিচল থাকুন। গুরুত্বপূর্ণ কাজগুলি ধীরে ধীরে শেষ করার চেষ্টা করুন। বাক সংযমের অভাবে বিপত্তি দেখা দিতে পারে।

কুম্ভ: পারিপার্শ্বিক পরিবেশ কর্মোন্নতির সহায়ক হবে। আয়ের উৎস বাড়ায় সঞ্চয়ের নতুন পরিকল্পনা। কোনও প্রতিযোগিতায় অল্প আয়াসে সাফল্য পাবার সম্ভাবনা।

মীন: অর্থ সঞ্চয়ের দিকে নজর দেওয়া ভাল। কাউকে সাহায্য করে অপদস্ত ও অপমানিত হতে পারেন। সন্তানের উপর বিশেষ নজর রাখুন যাতে অন্যরা ঈর্ষা করে ক্ষতি করতে না পারে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.