জঙ্গিরা বিনা বাধায় বিস্ফোরক ভর্তি গাড়ি নিয়ে ঢুকে গেল কী করে, উঠল প্রশ্ন

দ্য ওয়াল ব্যুরো : বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের অবন্তীপোরায় জাতীয় সড়কের ওপরে সিআরপিএফ কনভয় লক্ষ করে বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। তারপরে কনভয় ঘিরে গুলি চালায়। তারপরে যে প্রশ্নটি বড় হয়ে উঠেছে, তা হল জঙ্গিরা বিনা বাধায় কীভাবে সিআরপিএফ কনভয়ের অত কাছাকাছি চলে যেতে পারল? হামলায় অতগুলি প্রাণহানি হওয়ার জন্য শোক প্রকাশ করেছেন অনেকে।

দেশের প্রধান বিরোধী দল কংগ্রেস নিরাপত্তা ব্যবস্থায় বড়সড় ত্রুটির জন্য দায়ী করেছে মোদী সরকারকে। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী টুইট করেছেন, জম্মু-কাশ্মীরে সিআরপিএফ কনভয়ে হামলার ঘটনা খুবই উদ্বেগজনক। আমাদের কয়েকজন সাহসী সৈনিক মারা গিয়েছেন। আহত হয়েছেন অনেকে। আমি তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি।

https://twitter.com/RahulGandhi/status/1096016424424882177

কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা টুইট করেছেন, উরি, পাঠানকোট, পুলওয়ামা, একের পর এক জঙ্গি হামলা হয়েই চলেছে। মোদী সরকার জাতীয় নিরাপত্তা নিয়ে সমঝোতা করেই চলেছে।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করেন, নিহত জওয়ানদের পরিবারের উদ্দেশে শোক জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।

জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি টুইট করেছেন, এই ভয়ংকর সন্ত্রাসবাদী হামলার নিন্দায় কোনও শব্দই যথেষ্ট নয়। এই পাগলামি শেষ হওয়ার আগে আর কত প্রাণ নষ্ট হবে? রাজ্যের অপর প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা টুইট করেন, আমি কঠোরতম ভাষায় এই হামলার নিন্দা করছি। নিহতদের পরিবারের প্রতি শোক জানাই। আহতদের প্রতি জানাই সহানুভূতি।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইট করেছেন, এই দুঃসময়ে সারা দেশকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More