“সবাই সত্যিটা জানতে চাইছেন, অথচ সততা দেখাচ্ছেন না কেউই”, সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন হৃতিক রোশনের মা পিঙ্কি রোশন

দ্য ওয়াল ব্যু্রো:  অভিনেতা হৃতিক রোশনের মা পিঙ্কি রোশন গতকাল তাঁর নিজস্ব ইনস্টা হ্যান্ডেলে সুশান্ত সিং রাজপুতের ছবি পোস্ট করে লেখেন “সবাই সত্যিটা জানতে চায়‌। অথচ কেউই সততার সঙ্গে সত্যি কথা বলছেন না।” এই পোস্টকে ঘিরেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সুশান্ত মারা যাওয়ার পর সমবেদনা জানিয়েছিলেন বলিউডের অনেকেই। কিন্তু এই প্রথমবার মুখ খুললেন পিঙ্কি রোশন।

সুশান্তের মৃত্যু আত্মহত্যা, না হত্যা তারই তদন্ত চলছে। দেশজুড়ে তোলপাড়ও কম হয়নি এ নিয়ে। তদন্ত প্রক্রিয়ার পুরোটাই এখন সিবিআই, এনসিবি, ইডি’র হাতে। সুশান্তের মৃত্যুর সঠিক বিচার চেয়ে গলা তুলেছেন বলিউডের অভিনেতা অভিনেত্রীদের অনেকেই। দোষীরা শাস্তি পাক এমন দাবিও উঠেছে।

আবার অন্যদিকে গোটা দেশ যখন সুশান্তের বান্ধবী রিয়ার বিরুদ্ধে কথা বলেছে, তখনও এর বিরুদ্ধে গর্জে উঠেছেন বেশ কিছু অভিনেত্রী।

সম্প্রতি হৃতিক রোশনের মা পিঙ্কি রোশন এই লেখা পোস্ট করায় স্তম্ভিত হয়েছেন অনেকে। তাহলে কি উনি অন্য ইঙ্গিত দেওয়ার চেষ্টা করেছেন? পোস্টের সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘প্রেয়ারস আর পাওয়ারফুল’ , ‘ইউনিভার্স ইজ পাওয়ারফুল’। বোঝাই যাচ্ছে যে উনি সুশান্তের ঘটনার বিচার চাইছেন। কিন্তু আসল দোষী মিথ্যে কথা বলে অভিনয় করছেন, এমন কিছুই কি বোঝাতে চেয়েছেন তিনি!

সুশান্ত মারা যাওয়ার পর তার বোন শ্বেতা সিং কৃতি লিখেছিলেন “সুশান্তের আত্মা শান্তি পাক, আসল দোষীর শাস্তি হোক” । সারা দেশের মানুষের কাছে কৃতি আবেদন করেছেন সুশান্তের জন্য প্রার্থনা করার। তাহলে সেই আবেদনেই কি এতদিন পর সাড়া দিলেন পিঙ্কি রোশন! এ নিয়ে সংশয় দেখা দিয়েছে নেটিজেনদের মধ্যেও।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More