আইপিএল বন্ধ করে দিল বিসিসিআই, কেকেআর হায়দরাবাদ শিবিরে করোনার থাবা

দ্য ওয়াল ব্যুরো: একের পর এক ক্রিকেটারের করোনা রিপোর্ট পজিটিভ আসছিল। যার ফলে বেশ কিছুদিন ধরেই সংকটে ছিল আইপিএল ২০২১-এথ ভবিষ্যৎ। অনেকেই আন্দাজ করেছিলেন ভারতে করোনা যেভাবে বাড়ছে তাতে আর হয়তো আইপিএল এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হবে না। শেষ পর্যন্ত সেই অনুমানই সত্যি হল।

কোভিডের জেরে আপাতত মাঝপথেই বন্ধ করে দেওয়া হল এবারের আইপিএল। বিভিন্ন দলের একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। ফলে আর ঝুঁকি নিতে চাইছে না ভারতীয় ক্রিকেট বোর্ড। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত করা হল। করোনা পরিস্থিতির উন্নতি না হলে আপাতত বাইশ গজের খেলা চালিয়ে নিয়ে যাওয়া আর সম্ভব নয়।

গতকালই জানা গিয়েছিল মারণ ভাইরাস থাবা বসিয়েছে কলকাতা নাইট রাইডার্সের শিবিরে। করোনা আক্রান্ত হয়েছেন দুই কেকেআর সদস্য বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র। প্যাট কামিন্সেরও কিছু উপসর্গ দেখা দিয়েছে বলে শোনা গিয়েছিল। যার জেরে বাতিল হয়ে গিয়েছিল গতকালের কেকেআর আরসিবি ম্যাচ। এদিন আবার খবর এসেছে করোনা আক্রান্ত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার ঋদ্ধিমান সাহা।

কেকেআর এবং হায়দরাবাদের পুরো দলই বর্তমানে রয়েছে আইসোলেশনে। বাকি খেলোয়াড়দের করোনা রিপোর্ট নেগেটিভ এলেও তাঁদের কিছুদিন নজরে রাখা হবে।

করোনার মাঝে আইপিএল নিয়ে বেশ কিছু দিন ধরেই নানা মহল থেকে প্রশ্ন উঠেছিল। অনেকেই বলেছিলেন এত মানুষ যখন মারা যাচ্ছে, অতিমারীর এই সময় এত টাকা খরচ করে আইপিএল চালিয়ে যাওয়া উচিত কিনা। আবার কেউ কেউ বলেছিলেন এই দুঃসময়ে বিনোদনের জন্য আইপিএল প্রয়োজন। যাই হোক। করোনার কবলে পড়ে এখন সম্পূর্ণ অনিশ্চিত প্রিমিয়ার লিগের ভবিষ্যৎ।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More