সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায় প্রয়াত, কোভিডে আক্রান্ত হয়েছিলেন তিনি

দ্য ওয়াল ব্যুরো: কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বিশিষ্ট সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায়। রবিবার রাত সাড়ে নটা নাগাদ বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দীর্ঘ দিন প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকতা করেছেন অঞ্জনবাবু। তার পর বৈদ্যুতিন ও ডিজিটাল মিডিয়ায় সম্পাদক ছিলেন। তাঁর মৃত্যুতে বাংলার সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

কোভিড থেকে সেরে উঠেছিলেন অঞ্জন বন্দ্যোপাধ্যায়। কিন্তু তার পরবর্তীতে অঞ্জনবাবুর শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। পোস্ট কোভিড কমপ্লিকেশনে আরও কিছু সংক্রমণ ধরা পড়ে তাঁর। বেশ কিছুদিন ধরেই তিনি হাসপাতালে চিকিত্‍সাধীন ছিলেন। ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। গত সপ্তাহ থেকেই অতি সঙ্কটজনক ছিল অঞ্জনবাবুর শারীরিক অবস্থা। এদিন তাঁর মৃত্যু হয়।

অঞ্জনবাবু মেধাবী ছাত্র ছিলেন। সম্পর্কে তিনি রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের ভাই। গতকাল মুখ্যমন্ত্রী তাঁর মেজ ভাইকে হারিয়েছিলেন। এদিন মুখ্যসচিবের ভাইয়ের মৃত্যু হল কোভিডে।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More