জনতা এক্সপ্রেস থেকে আমজনতার মাঝে, শপথ নিয়েই মানুষের হাত শক্ত করে ধরার বার্তা কাঞ্চনের

দ্য ওয়াল ব্যুরো: একুশের ভোট যুদ্ধে তারকা ম্যাজিক আবারও কাজ করে গেছে ঘাসফুল শিবিরে। তৃণমূল কংগ্রেসের হয়ে এবার ভোটের ময়দানে নামেন জনতা এক্সপ্রেসের কাঞ্চন মল্লিক। রাজনীতির ময়দানে নবাগত হলেও বিরোধীপক্ষকে একেবারে ক্লিন বোল্ড করেছেন এই খেলোয়াড়। কাঞ্চন মল্লিক, উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের নব নির্বাচিত বিধায়ক।

৬ মে অর্থাৎ বৃহস্পতিবারই প্রথম বার বিধায়ক হিসেবে শপথ নিলেন তিনি। ঘটনাচক্রে ওই দিন ছিল কাঞ্চনের জন্মদিনও। বিশেষ দিনে বিশেষ উপহার, ৬মের তাৎপর্য যেন বদলে গেল এক নিমেষে। কমেডিয়ান বলে খ্যাত কাঞ্চন যখন টিকিট পেলেন তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল কম হয়নি। তাঁর শারীরিক গঠনের জন্য কেউ কেউ আবার কটাক্ষ-রসিকতার মিশেলে তাঁকে ‘উপদেশ’ দিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রী হওয়ার। যদিও প্রথম থেকেই তিনি ছিলেন আত্মবিশ্বাসী।

৬ মে শপথ গ্রহণ অনুষ্ঠানের পর গভীর রাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন তিনি। কাঞ্চন লিখেছেন, “আজ ৬ মে আমার জীবনের এক বিশেষ দিন আজ। একইসঙ্গে আমার জন্মদিনের দিনেই, আমার শপথ গ্রহণ।” এর পরেই উত্তরপাড়াকে নিজের পরিবার বলে উল্লেখ করে কাঞ্চনের বক্তব্য, “…আগামী পাঁচ বছর আমি আপনাদের হাত শক্ত করে ধরার জন্য এসেছি। যে কোনো সমস্যায় আপনারা আমায় পাশে পাবেন। আপনারা আমায় আশীর্বাদ করুন আমার এক নতুন জীবনের শুরু হলো আজ থেকে, আমার নতুন এই জীবনে আপনারা আমার পাশে থাকুন।”

দলীয় কর্মীদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনও হয়েছে ছবিই তাঁর প্রমাণ। কাটা হয়েছে কেক। কোভিড নিয়ে সচেতনতার বার্তাও দিয়েছেন কাঞ্চন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More