আবার বিতর্কে দীপিকা, আবার সরব কঙ্গনা

দ্য‌ ওয়াল ব্যুরো: ফের বিতর্কের কেন্দ্রে দীপিকা পাড়ুকোন। আবার সেই বিতর্কে সরব কঙ্গনা রানাউত। এখন জওহললাল নেহরু বিশ্ববিদ্যালয় বিতর্কের রেশ কাটেনি। তার মধ্যেই নতুন করে বিতর্কে জড়ালেন ছপকের অভিনেত্রী দীপিকা।

এবারের বিতর্কের প্রেক্ষাপট অবশ্য আলাদা। এবার ছপকের প্রমোশন করতে গিয়েই বিতর্কে জড়িয়েছে‌ন তিনি। সেটাও আবার টিকটক ভিডিও। অ্যাসিড আক্রান্তের মেক-আপে টিকটক চ্যালেঞ্জ নেওয়ার আহ্বান জানিয়েছেন দীপিকা। আর তার জেরেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের বিরূপ প্রতিক্রিয়া শুরু হয়েছে। আর স‌েই বিতর্কের আগুনে ঘি দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এর আগে জেএনইউ বিতর্কে যেমন সমালোচনা করেছিলেন তেমনি এবারও দীপিকার বিরোধিতায় সরব কঙ্গনা। জেএনইউ বিতর্কে বলিউডের একটা বড় অংশকে ‌পাশে পেয়েছিলেন দীপিকা। সেখানে কঙ্গনা বলেছিলেন, কোনও টুকরে টুকরে গ্যাং-এর পাশে দাঁড়াবেন না তিনি।

অ্যাসিড আক্রমণের মতো স্পর্শকাতর বিষয় নিয়ে ঠাট্টা-তামাশা হচ্ছে নাকি? এমনই প্রশ্ন তুলেছেন কঙ্কনা। আগে জেনে নেওয়া যাক এই আক্রমণের প্রেক্ষাপট। একই দিনে মুক্তি পেলেও অজয় দেবগনের ‘তানহাজি’ ২০০ কোটির ক্লাবে ঢোকার কথা ভাবলেও দীপিকার ‘ছপাক’-এর কাছে এখনও ৫০ কোটি ছোঁয়াই স্বপ্ন। তাই ছবি মুক্তির আগের মতো পরেও ক্রমাগত প্রচার চালিয়ে যেতে হচ্ছে অভিনেত্রীকে। নানা ভাবে চলছে সেই প্রচার। আর তা করতে গিয়েই এবার বিতর্কে জড়িয়েছেন।

ছবির প্রচারের জন্য দীপিকা অনেক টিকটক স্টারদের সঙ্গে দেখা করেছেন। লক্ষ্মী আগরওয়ালের সঙ্গেও টিকটক ভিডিও করেছেন। এবার এমনই এক টিকটক ভিডিওয় দীপিকাকে বলতে শোনা গিয়েছে ‘ছপাক’ লুকে চ্যালেঞ্জ নেওয়ার জন্য। ওই ভিডিওয় দীপিকা মোট ৩ টি লুক বেছে দিয়েছেন। ‘ওম শান্তি ওম’, ‘পিকু’ এবং ‘ছপাক’। আর এই ‘ছপাক’ লুকে অ্যাসিড আক্রান্তের মতো মেক-আপ করে টিকটক ভিডিওর চ্যালেঞ্জ জানানোর জন্যই নেটদুনিয়ায় সমালোচিত দীপিকা।

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে গিয়ে ছাত্রসংগঠনের সভানেত্রী ঐশী ঘোষের সঙ্গে দেখা করার পর থেকেই গেরুয়া সমর্থকদের রোষানলে পড়তে হয়েছে দীপিকা পাড়ুকোনকে। নেটদুনিয়ায় একের পর এক কদর্য বাক্যবাণ ছুটে এসেছে অভিনেত্রীর দিকে। এমনকী, ‘ছপাক’ বয়কটের জোর ডাকও দিয়েছিল গেরুয়া সমর্থকরা। যার প্রভাব ‘ছপাক’-এর বক্স অফিসেও পড়েছে বলে অনেকে মনে করছেন।

জেএনইউ বিতর্ক কিছুটা হাল্কা হতে না হতেই নতুন করে বিতর্ক তৈরি হল। কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলিও অ্যাসিড আক্রান্ত। দীপিকার টিকটক ভিডিও দেখে বোন রঙ্গোলি আহত হয়েছেন বলেও দাবি করেছেন কঙ্গনা। এই ভিডিও বানানোর জন্য দীপিকার ক্ষমা চাওয়া উচিত বলেও মন্তব্য করেছেন কঙ্গনা।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More