বিকল্প রোজগারের রাস্তা নিলেন ‘কনট্রোভার্সি কুইন’ কঙ্গনা! দেখে নিন আপনিও

দ্য ওয়াল ব্যুরো: আবারও খবরের শিরোনামে কঙ্গনা রানাওয়াত। তবে এবার কিন্তু বির্তকের জন্য তিনি ট্রেন্ডিং নন। অভিনয়, সিনেমা পরিচালনা বাদ দিয়েও কঙ্গনা খুঁজে নিয়েছেন নতুন করে রোজগারের রাস্তা। এবার তিনি মন দিচ্ছেন রেস্তোরাঁর ব্যবসাতে।

সবাই জানেন, কঙ্গনা রানাওয়াত হিমাচল প্রদেশকে দারুণ ভালবাসেন। পাহাড়ি মেয়ে হওয়ার দরুন তাঁর নিজেকে রয়েছে অহং। হিমাচলের মেয়ে হওয়াটা তাঁর কাছে গর্বের। সেই কারণেই তো, কঙ্গনার নতুন প্ল্যানিংয়ের সঙ্গে জুড়ে গেল হিমাচলের নাম।

হিমাচল প্রদেশের এক সুন্দর জায়গায় রেস্তোরাঁ খুলতে চলেছেন কঙ্গনা। এখন চলছে জমি দেখার কাজ৷ মোটামুটি প্ল্যানিং তৈরি।সম্ভবত মানালিতেই তিনি খুলতে চলেছেন রেস্তোরাঁ। কঙ্গনা সম্প্রতি টুইট করে জানালেন, “আমার কেরিয়ারে নতুন যাত্রা শুরু করতে চলেছি৷ সিনেমার সঙ্গে সঙ্গে এবার রেস্তোরাঁ খুলতে চাই৷ পাহাড়ে একটা রেস্তোরাঁ তৈরি করব, এই স্বপ্ন অনেক দিনের ছিল। তা সত্যি হতে চলল।”

তবে বিতর্ক তাঁর পিছু ছাড়ে না, বলা ভাল তিনি নিজেই পছন্দ করেন এইভাবেই লাইমলাইটে থাকতে। তিনি ‘কন্ট্রোভার্সি কুইন’। নানা ইস্যুতে তাঁর মন্তব্যকে ঘিরে বিতর্ক ঘনিয়েছে বিভিন্ন সময়ে। এবার কঙ্গনা রানাওয়াতের দিকেই ধেয়ে এল কুমন্তব্য। মধ্যপ্রদেশের কংগ্রেস বিধায়ক সুখদেব পানসে ‘নাচনে গানেওয়ালি’ বলে কটাক্ষ করলেন বলিউডের নায়িকাকে। কঙ্গনা যে চুপ থাকবেন না সে কথা কারও অজানা নয়। তাই তিনিও পালটা আক্রমণে বিঁধেছেন সুখদেবকে।

ট্যুইটারে বরাবরই তিনি অ্যাক্টিভ এবং বেশ আক্রমণাত্মক মেজাজে দেখা যায় তাঁকে। শুক্রবার সুখদেবকে জবাব দিতেও তিনি বেছে নেন জনপ্রিয় এই মাইক্রোব্লগিং সাইটকে। কঙ্গনা লেখেন, “কে এই নির্বোধ? এ কি জানে না আমি দীপিকা, ক্যাটরিনা অথবা আলিয়া নই। আমিই একমাত্র, যে আইটেম নম্বরের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে, বড় হিরোদের (খান/কুমার) ছবিকে প্রত্যাখ্যান করেছি। যার জন্য গোটা বলিউডিয়া গ্যাংয়ের নারী-পুরুষরা আমার বিরুদ্ধে চলে গিয়েছে। আমি এক রাজপুত নারী। আমি কোমর দোলাই না। হাড় ভেঙে দিই।”

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More