সাদা শার্ট আর বডিকন স্কার্টে চমক দিচ্ছেন বলিউডের ‘বেবো’ করিনা কাপুর খান

দ্য ওয়াল ব্যুরো: ক্যাজুয়াল লুক থেকে রেড কার্পেট – সর্বত্রই নিজের স্টাইল স্টেটমেন্টকে নিয়ে পরীক্ষানিরীক্ষা করেন বেবো। নিজের পোশাক থেকে সাজগোজ সবকিছু নিয়েই যথেষ্ট সচেতন করিনা।

সম্প্রতি করিনা তাঁর ইনস্টা হ্যান্ডেলে কাফতান পরে ছবি পোস্ট করেন।  ছবির প্রসঙ্গে তিনি জানান যে, গর্ভবতী অবস্থায় তিনি পোশাকের মধ্যে প্রাধান্য দিচ্ছেন কাফতানকে।

করিনা তাঁর অনুরাগীদের সোমবার সকালের শুভেচ্ছা জানিয়ে একটি পুরোনো বুমেরাং এর ভিডিও পোস্ট করেন। এই ভিডিওতেই করিনাকে সাদা রঙের শার্ট এবং বডিকন স্কার্টে দেখা গেছে।

ভিডিওতে দেখা গেছে করিনা লম্বা কলার তোলা এবং বোতাম দেওয়া একটি সাদা রঙের শার্ট পরেছেন। শার্টটি যথেষ্ট চটকদার। এবং স্কার্টে ছিল ফ্লোরাল প্রিন্টের জড়ির কাজ।

‘মম টু বি’ বেবোর চুলের স্টাইল একেবারে হটকে। ঢিলে খোঁপা এবং কপালের ওপর আলগোছে চুল তাঁর সাজকে আলাদা মাত্রা দিয়েছে। এর সঙ্গে রয়েছে মুখের ন্যুড মেকআপ এবং ঠোঁটের গোলাপি লিপস্টিক। যা আরও একবার ফ্যানেদের মন জয় করে নিয়েছে। তাঁর এই বুমেরাং ভিডিও হয়ে উঠেছে ভাইরাল। ৫ লক্ষেরও বেশি দর্শক তাঁর এই ভিডিওটিকে দেখেছেন এবং চুটিয়ে উপভোগ করেছেন।

সম্প্রতি করিনা এবং সেফ আলি খানের অষ্টম বিবাহবার্ষিকী পালিত হয়। তৈমুরের পর তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি সেই খবরও ফ্যানেদের জানান খান দম্পতি। ১২ই আগস্ট তাঁরা তাঁদের এই খুশির খবর ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।

করিনা কাপুর খান একইসাথে চালিয়ে যাচ্ছেন নিজের কাজও। তিনি ‘লাল সিং চদ্দার ‘ নামক ছবিতে কাজ করছেন আমির খানের বিপরীতে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More