ভ্যাকসিন নিয়েও দ্বিতীয়বার করোনা পজিটিভ হলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা, ভর্তি মনিপাল হাসপাতালে

দ্য ওয়াল ব্যুরো: এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। শুক্রবার সকালে তাঁকে ব্যাঙ্গালোরের মনিপাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতবার করোনা পজিটিভ হওয়ার পরও তিনি এই হাসপাতালেই ছিলেন।

দুদিন ধরেই জ্বরে ভুগছিলেন ইয়েদুরাপ্পা। দ্রুত করোনা পরীক্ষার জন্য অ্যান্টিজেন টেস্টও করিয়েছিলেন। যদিও তার রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু শুক্রবার সকালে রুটিন চেক-আপে আসার পরই তাঁকে হাসপাতালে ভর্তি করে নেওয়ার সিদ্ধান্ত নিলেন চিকিৎসকরা। জানা গেছে, তিনি দ্বিতীয়বার করোনা পজিটিভ হয়েছেন।

জানা যায়, গত বছর আগস্ট মাসে প্রথমবার করোনা আক্রান্ত হয়েছিলেন ইয়েদুরাপ্পা। বেঙ্গালোরের মনিপাল হাসপাতালেই চিকিৎসায় সুস্থ হয়ে ওঠেন। এ বছর ১২ মার্চ তিনি করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেন। তারপর একমাসের মাথায় এই সংক্রমণ। হাসপাতালে ভর্তি হয়ে মুখ্যমন্ত্রী এদিন টুইট করেন, তিনি ভাল আছেন। ডাক্তারদের পরামর্শ মতো ভর্তি হয়েছেন। তিনি অনুরোধ জানান, যাঁরা যাঁরা ইতিমধ্যে তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন স্বেচ্ছায় গৃহবন্দি থাকেন কয়েকদিন।

সামনেই নির্বাচন কর্নাটকে। জানা যায়, গত কয়েক সপ্তাহ ধরেই ভোটের প্রচারে ব্যস্ত ছিলেন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। বেলাগাভি অঞ্চলে প্রচারের দিন থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। সূত্রের খবর, শুক্রবার সকালে ইয়েদুরাপ্পা একটি উচ্চ পর্যায়ের বৈঠক ডেকেছিলেন নিজের বাসভবনেই। এদিন বৈঠকে রাজ্যের করোনা পরিস্থিতির মোকাবিলা বিষয়ে জরুরি আলোচনা করেন সরকারি আধিকারিকের সঙ্গে।

প্রসঙ্গত, কর্নাটকে লাগামছাড়া সংক্রমণ ইতিমধ্যেই ত্রাস সৃষ্টি করেছে। স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, কর্নাটকে দ্বিতীয় দফায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৪,৭৩৮ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১লাখের বেশি। মৃত্যু হয়েছে ১৩,১১২জনের।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More