কৌশানীর বছরে আয় প্রায় ১৪ লক্ষ, বিএমডব্লিউ চড়েন, ফ্ল্যাটও বুক করেছেন

দ্য ওয়াল ব্যুরো: তখন তাঁর একুশ বছর বোধ হয়! সে সময়েই কলকাতা সুন্দরীর শিরোপা জিতে নিয়েছিলেন তিনি। তার পর রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘পারবো না আমি ছাড়তে তোকে’ দিয়েই বাংলা চলচ্চিত্রে ডেবিউ কৌশানী মুখোপাধ্যায়ের।

সেদিনের সেই পরিচালক ও নায়িকা দুজনেই এখন ‘দিদির দূত’। রাজকে মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী করেছেন ব্যারাকপুরে আর কৌশানী মুখোপাধ্যায়কে টিকিট দিয়েছেন কৃষ্ণনগর উত্তরে। সেই আসনে মনোনয়ন পেশ করে কৌশানী হলফনামা পেশ করেছেন, এক নজরে তা দেখে নেওয়া যাক।

Pin on kadisa

কৌশানী জানিয়েছেন, গত আর্থিক বছর তথা ২০১৯-২০ সালে তাঁর করযোগ্য আয় ছিল ১৩ লক্ষ ৫৮ হাজার ৫৭০ টাকা। তার আগের আর্থিক বছর তথা ২০১৮০-১৯ সালে আয় ছিল সামান্য বেশি ১৪ লক্ষ ৬৭ হাজার ৫৮০ টাকা। সে বছরই একটি বিএমডব্লিউ গাড়ি কিনেছিলেন কৌশানী। যার বাজার দাম ৩৬ লক্ষ টাকা।
২০১৫-১৬ আর্থিক বছরে তাঁর আয় ছিল ২ শ্রক্ষ ৬৯ হাজার টাকার সামান্য বেশি। ২০১৫ সালেই মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি ‘পারব না ছাড়তে তোকে’।

Koushani Mukherjee Contact Address, Phone Number, House Address

কৌশানী হলফনামায় জানিয়েছেন, তাঁর হাতে নগদ রয়েছে ২,৫২,১৭০ টাকা। এইচডিএফসি-র কাঁকুড়গাছি শাখায় সেভিংস অ্যাকাউন্টে রয়েছে ৪৯০৭২ টাকা। বন্ধন ব্যাঙ্কের দুটি সেভিংস অ্যাকাউন্টে রয়েছে যথাক্রমে ৫৬,৩১০ টাকা এবং ৫,২৭,৪৭১ টাকা। সেই সঙ্গে ফিক্সড ডিপোজিট রয়েছে ৬, ৫০,০০০ টাকা। তা ছাড়া এইচডিএফসি লাইফে রয়েছে ৯৩৪০৮০ টাকা। সেই সঙ্গে ৫৬ গ্রাম সোনা রয়েছে যার মূল্য ২ লক্ষ ৫২ হাজার টাকা।

Koushani Mukherjee Wallpapers - Wallpaper Cave

বিএমডব্লিউ কেনার জন্য এখনও তাঁর ঋণ রয়েছে সাড়ে ২২ লক্ষ টাকার সামান্য বেশি। সেই সঙ্গে ৮০ লক্ষ টাকা মূল্যের একটি ফ্ল্যাট বুক করেছেন গত বছর। সে জন্য কানাড়া ব্যাঙ্কে ঋণ রয়েছে ৫৮ লক্ষ ৭০ হাজার টাকার।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More