কেশপুর ফের উত্তপ্ত, শুভেন্দু অধিকারীর সভার আগেই রাজনৈতিক সংঘর্ষ

দ্য ওয়াল ব্যুরো: শুভেন্দু অধিকারীর সভার আগেই রাজনৈতিক সংঘর্ষ ঘিরে উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুরে। জানা গেছে, চলতি মাসেই কেশপুরে সভা করবেন শুভেন্দু। তার আগেই নাকি তাদের দলীয় কার্যালয়ে ভাঙচুর করে দলীয় কর্মীদের মারধর করা হয়েছে বলে অভিযোগ করল বিজেপি। একই সঙ্গে অভিযোগ, যারা এই ভাঙচুর করেছে তাদের না ধরে বিজেপি সমর্থকদের বাড়ি গিয়ে অত্যাচার করছে পুলিশ।

বিজেপির নেতা তন্ময় ঘোষের অভিযোগ, শনিবার রাতে আনন্দপুর থানার শ্যামচাঁদপুরে তাঁদের দলীয় কার্যালয়ে ভাঙচুর করেছে তৃণমূল কংগ্রেসের লোকজন। একইসঙ্গে কেশপুর থানার বনকাটা গ্রামে তাঁদের দলের এক কর্মীকে মারধর করা হয়েছে বলেও অভিযোগ।

েশ্যামচাঁদপুরে যারা তাঁদের কার্যালয়ে ভাঙচুর করে, তাদের না ধরে বিজেপি সমর্থকদের বাড়ি গিয়ে, ‘দোষীদের ধরার নামে’ অত্যাচার করছে পুলিশ, এমনটাই দাবি বিজেপির। এই দাবি করে শ্যামচাঁদপুরের রমা চোংদার, সুলেখা চোংদারদের অভিযোগ, রাতে পুলিশ এসে লাথি মেরে বাড়ির দরজা ভেঙে দিয়েছে। তছনছ করে ফেলেছে ঘরের জিনিসপত্র। এমনকি কোনও দোষ না করলেও তাঁদের বাড়ির সদস্যদের পুলিশ ধরে নিয়ে গিয়েছে ।

অন্যদিকে তৃণমূল কংগ্রেসের নেতাদের দাবি, ভাঙচুর করা হয়েছে তাঁদের দলীয় কার্যালয়ে। বিজেপির লোকজন ওই ভাঙচুর করে বলে অভিযোগ।

শনিবার রাতের এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে রবিবারেও। যাতে নতুন করে আ কোনও ঘটনা না ঘটে, সে জন্য মোতায়েন করা হয়েছে প্রচুর পরিমাণে পুলিশ। জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, পরিস্থিতির উপর নজর রাখছে তারা।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More