কিম কার্দাশিয়ান ৪১ বছরে পা দিলেন, দেখে নিন স্টাইল আইকনের সিগনেচার পোশাকগুলি

দ্য ওয়াল ব্যুরো: রিয়েলিটি টিভি শো’ র স্টার, মডেল, বিজনেস ওম্যান, এবং চার সন্তানের মা কিম কার্দাশিয়ান আজ ৪১ বছরে পা দিলেন। সারা বিশ্বের মানুষ তার ফ্যাশন, স্টাইলে একেবারে ফিদা। তিনি যে পোশাকই পরুন, পরবর্তীতে সেটাই পরে সারা দুনিয়ার ট্রেন্ড হয়ে যায়।

বেশ কিছু বিখ্যাত ডিজাইনারদের যেমন অলিভিয়ার রস্টিং, ম্যানফ্রেড থিয়েরি মুগলারের মডেল তিনি। ইতিমধ্যেই বেশ কয়েকটি নিজের ব্র্যান্ড তিনি লঞ্চ করেছেন। পারফিউম থেকে লঞ্জওয়ার। তার নিজস্ব প্রোডাক্ট সারা ফেলেছে সব জায়গায়।

সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ফলোয়ারের সংখ্যা এই সেলেব্রিটির। প্রথম মিডিয়ার চোখে পরেন যখন তিনি প্যারিস হিলটনের বন্ধু ও স্টাইলিস্ট ছিলেন। তারপর দীর্ঘ পথচলার পর এখন তিনি পৃথিবীর সাড়া জাগানো ফ্যাশন আইকন। দেখে নেওয়া যাক তার উল্লেখযোগ্য কিছু পোশাকের ছবি।

১. মোনোক্রম কুইন: কিম বিখ্যাত তার মোনোক্রম ড্রেসের জন্য। একরঙের পোশাকে তার চেয়ে ভালো স্টাইল কাউকে করতে দেখা যায়নি। সবুজ, সাদা, কালো কিংবা নরম গোলাপি রঙ পরলে তার থেকে চোখ সরানো যায় না।

২. লেদার পোশাকে কিম: বলা হয় লেদার পোশাকে কিমকে দেখলে মাথা ঘুরিয়ে যাবে। লেদার প্যান্টের সঙ্গে লেদার বিকিনি টপে তিনি সাড়া ফেলেছেন বারবার।

৩. অ্যানিমাল প্রিন্টের ড্রেস: ফ্যাশন থেকে হারিয়ে গেলেও কিমের ভীষণ পছন্দ এই প্রিন্টের ড্রেস। অ্যানিমাল প্রিন্টের জাম্পস্যুট হোক বা প্যান্টস্যুট কিম পরলেই সেটার ট্রেন্ড আবার শুরু হয়।

৪. বেবিকন ড্রেস: বেবিকন ড্রেস পুরোনো যুগের নায়িকাদের পরতে দেখা যেত। সম্প্রতি বেশ কিছু জায়গায় কিমকে এই পোশাকে দেখা যায়। নিজে হাতে ধরেই প্রায় এই পোশাককে আবার ফ্যাশন দুনিয়ায় নিয়ে এলেন যেন।

৫. প্রিন্টের উপর প্রিন্ট: কিমের কাছে “ইম্পসিবল ইজ নাথিং” । যে কেউ এই ধরনের পোশাক পরতে সাহস পান না। কিন্তু ছবি দেখেই বোঝা যাচ্ছে কিম এই পোশাকেও কতটা সহজ ও সাবলীল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More