আলো-সুরের খেলায় অনন্য শ্রদ্ধা নেতাজিকে, ভিক্টোরিয়ার গায়ে যেন রঙের মেলা! দেখুন দুর্দান্ত সব ছবি

দ্য ওয়াল ব্যুরো: আজ নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫তম জন্মদিবস। সেই উপলক্ষে শহরে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুপুর সওয়া তিনটে নাগাদ রেসকোর্সে এসে নামে তাঁর হেলিকপ্টার। এর পরে তিনি নেতাজি ভবন গিয়ে, সেখান থেকে যান ন্যাশনাল লাইব্রেরি। তার পরে এসে পৌঁছন ভিক্টোরিয়া মেমোরিয়ালে। উদ্বোধন করেন একটি প্রদর্শনী গ্যালারির। এর পরে তাঁকে স্বাগত জানাতে করা হয় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের।

এর পরে অনুষ্ঠানের সুর কাটে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিছু বলতে রাজি না হওয়ায়। প্রচণ্ড স্বরে ‘জয় শ্রী রাম’ স্লোগান ওঠায় তিনি রেগে গিয়ে বলেন, “এটা কোনও রাজনৈতিক দলের প্রোগ্রাম নয়। সরকারি অনুষ্ঠানের একটা ওজন থাকা উচিত। কেন্দ্রীয় সরকার কলকাতায় অনুষ্ঠান করছে। তাঁরা নেমন্তন্ন করে বেইজ্জত করলেন। আমি আর কিছু বলব না। জয় হিন্দ।” এরপর পোডিয়াম থেকে নেমে মঞ্চের চেয়ারে বসে পড়েন মুখ্যমন্ত্রী।

এর পরে বক্তৃতা করেন মোদী। সব শেষে, লাইট অ্যান্ড সাউন্ড অনুষ্ঠানের মধ্যে দিয়ে শ্রদ্ধা ও সম্মান জানানো হয় নেতাজিকে। দুর্দান্ত সো উপভোগ করেন দর্শকরা। দেখুন সে সব ছবি।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More