ঠিক যেন কার্টুনের দৃশ্য, দুম করে যুবকের মুখে এসে লাগল কাঠের বাড়ি! দেখুন ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: ছোটোবেলায় ‘টম অ্যান্ড জেরি’ দেখেনি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আর তাই কার্টুনের জগতে অন্যতম জনপ্রিয় দৃশ্যটাও প্রায় সকলেরই চেনা। দুষ্টু ইঁদুর জেরির পিছনে ছুটতে গিয়ে নিজেরই পাতা ফাঁদে বহুবার পা দিয়েছে টম। এবার তার সেই ফাঁদে পা দিয়ে বসলেন এক ব্যক্তি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছোটো ভিডিও ক্লিপিং। তাতে দেখা যাচ্ছে, লম্বা কাঠের পাটাতনের এক প্রান্তে পা দিতেই অন্য প্রান্ত উঠে এসে সজোরে আঘাত করছে এক ব্যক্তির মুখে। ঠিক যেমনটা জেরিকে ধরতে গিয়ে বারবার হয়েছে টমের সঙ্গে। শুধু ‘টম অ্যান্ড জেরি’ই নয়, কার্টুন দুনিয়ার আরও নানা মজার প্রোগ্রামেই দেখা গেছে এরকম দৃশ্য। কিন্তু এ দৃশ্য যে বাস্তবেও ঘটতে পারে, তা হয়তো সোশ্যাল মিডিয়া না থাকলে জানা যেত না একেবারেই।

ঠিক কী ঘটেছে? বাড়ির পিছনের বাগানে একটি কাঠের পাটাতন ঠিক করতে গিয়েছিলেন এক ব্যক্তি। সামান্য এই কাজের জন্য আর কোনও দক্ষ কারিগরকে ডাকার দরকার মনে করেননি তিনি। কাঠ এনে খাপে খাপে বসিয়ে একেবারে সেট করেও ফেলেছিলেন,কিন্তু বিপত্তি ঘটল তারপরেই। কাজ শেষ করে কাঠের এক প্রান্তে যেই না পা রেখেছেন, অমনি উল্টোদিকের প্রান্ত উঠে এসে লাগে এক্কেবারে তাঁর মুখে। শুনতে মজা লাগলেও আঘাত যে বেশ জোরেই লেগেছে তাও ভিডিওতে বোঝা যায় স্পষ্ট।

এদিন টিকটকের দেওয়ালে এই ঘটনার ভিডিও পোস্ট করেছেন ওই ভদ্রলোকের স্ত্রী। নেট মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে সেটি। মার্কিন ক্রীড়ামহলের জনপ্রিয় তারকারাও মজাদার ভিডিওটি শেয়ার করেছেন ট্যুইটারে। ধারাভাষ্যকার ডেভ কার্নার এবং মার্কিন বাস্কেটবল প্লেয়ার রেক্স চ্যাপম্যান ভিডিওটি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, “ঠিক যেন কার্টুন”।

ভিডিও নিয়ে সোশ্যাল দুনিয়ায় রসিকতায় মেতেছেন নেটিজেনরাও। কেউ কেউ বলেছেন, ” উনি কি কখনও কার্টুন দেখেননি? এমন কেন করতে গেলেন? এরপর কি তাহলে মইয়ের উপর এভাবে পা দিয়ে দাঁড়াবেন নাকি?”

যে যাই বলুক, বাড়ির টুকটাক কাজকর্ম পেশাদার কর্মচারীদের দিয়ে না করিয়ে নিজের হাতেই করে ফেলতে চাইলে তার ফল যে সবসময় আশানুরূপ হয় না, তা এদিন হাড়ে হাড়ে টের পেয়েছেন ভাইরাল ভিডিওর ওই ব্যক্তি।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More