কোভিড বাড়ছে, ওদিকে কুম্ভমেলায় ঠাসাঠাসি ভিড়, শকিং! ছবি পোস্ট করে মালাইকা

দ্য ওয়াল ব্যুরো: দেশে করোনাভাইরাস অতিমারী ভয়াবহ চেহারা নিয়েছে। গত বছর কোভিড-১৯ এর প্রথম ঢেউয়ের তুলনায় আরও দ্রুত, মারাত্মক গতিতে সংক্রমণ ছড়াচ্ছে চলতি সেকেন্ড ওয়েভে। বাড়ছে মৃত্যুও। কিন্তু হরিদ্বারের কুম্ভমেলায় লাখ লাখ মানুষের কোভিড প্রটোকলকে তুড়ি মেরে উড়িয়ে সমাবেশ দেখলে বোঝার উপায় নেই যে, দেশ এক বিরাট বিপর্যয়ের সম্মুখীন। সমাজের নানা স্তরের লোকজনের মতো এ নিয়ে বিস্মিত বলিউড তারকারাও। মালাইকা অরোরা যেমন হরিদ্বারের  এক সংকীর্ণ রাস্তায় বিরাট জনতার ঠাসাঠাসি ভিড়ের ছবি পোস্ট করে ক্ষোভ জানিয়ে লিখেছেন, অতিমারী চলছে। কিন্তু এই……শকিং! মালাইকা একা নন, ইনস্টাগ্রামে শাহি স্নানের ছবি পোস্ট করে টিভি অভিনেতা করণ ওয়ালি কী করে মাত্র ৫ দিনে ১৭০০-র বেশি লোক টেস্টে করোনা পজিটিভ হলেন, তার উল্লেখ করেছেন। অভিনেত্রী সোনি রাজদান ট্যুইট করেছেন, অনুমান করুন, সব টেস্টের কী হল। বিস্ময়ের কিছু নেই এতে যে কোনও টেস্টই নেই। ৫ দিনে প্রায় ১৩০০ লোক  কোভিড পজিটিভ হয়েছেন। তৃতীয় শাহি স্নানে ১৪ লাখ লোক সামিল হয়েছে।

পরিচালক রামগোপাল বর্মা আবার কোভিড-১৯ অতিমারীর মধ্যেই কুম্ভমেলা আয়োজনের অনুমতি দেওয়ায় সমালোচনা করেছেন প্রশাসনের।

মুম্বইয়ে বর্তমানে কার্ফু চলছে, যা লকডাউনেরই  নামান্তর। বলিউডও থমকে রয়েছে। মালাইকা সম্প্রতি নিজের ঘরে ফোনে ব্যস্ত থাকার ছবি শেয়ার করে লেখেন, আবার বাড়ি থেকেই কাজে ফেরার প্রস্তুতি নিতে হবে আমাদের। সম্প্রতি তিনি আঙুলে বাগদানের আংটি পরা একটি ছবি পোস্ট করেন, যা নিয়ে চাঞ্চল্য ছড়ালেও তাতে জল ঢেলে তিনি জানান, ওটা একটি জুয়েলারি ব্র্যান্ডের প্রমোশনের ছবি।

বেশ কিছুদিন ধরেই অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও ২০১৯ এ নিজের ইনস্টাগ্রামে তা স্বীকার করেন তিনি। প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে ঘর করেছেন  অনেকগুলি বছর। আরহান নামে দুজনের একটি ছেলেও আছে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More