মালাইকা অরোরা এবার ক্রপ টপে মাতাচ্ছেন ইনস্টাগ্রাম, ফ্যাশন-দৌড়ে সবসময় এগিয়ে অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: এই সময়ে দাঁড়িয়ে বলিউডের প্রথম সারির একজন সফল অভিনেত্রী মালাইকা অরোরা।ক্রপটপ থেকে গাউন সবেতেই সাবলীল মালাইকা।

নেটিজেনদের অল টাইম ফেভারিট মালাইকা গ্ল্যামার জগতের ফ্যাশন সেনসেশন। দর্শকদের মনে তাঁকে নিয়ে কৌতূহলের শেষ নেই!  মালাইকাও তাঁর ফ্যানদের তাই কখনও নিরাশ করেননি।

সম্প্রতি ক্রপটপ এবং প্যান্ট, খোলাচুল, ন্যুড মেকআপ,হাতে লাল রঙের ব্রেসলেট, স্লিং ব্যাগ আর নীল-সাদা মাস্ক পরা ছবিতে ইনস্টাগ্রাম কাঁপাচ্ছেন মালাইকা। ছবিতে দেখা যায় তাঁর হাতে রয়েছে চিত্রা ব্যানার্জীর লেখা বই ‘দ্য প্যালেস অফ্ ইলিউশন’।

এই ভয়াবহ মহামারির সময়েও দর্শকদের বিনোদনের জন্যে কাজ করে গেছেন। নিজের কাজকেই সবথেকে বেশি গুরুত্ব দেন মালাইকা। তাই সমস্ত রকম নিয়ম মেনে লকডউন পরবর্তী সময়ে তিনি পৌঁছে গেছেন কর্মক্ষেত্রে। কিছু দিন আগে মালাইকা নিজেই আক্রান্ত হন কোভিডে। যদিও এই সময় তাঁর ফ্যানেরা মানসিক ভাবে পাশেই ছিলেন। মালাইকার শরীর কেমন?  তিনি কতটা সুস্থ রয়েছেন? এই নিয়ে ফ্যানেরা ছিলেন উদগ্রীব। কিন্তু  ফ্যানেদের ভালোবাসা,  শুভেচ্ছা এবং ডাক্তারবাবুদের  পরামর্শে মালাইকা এখন দিব্য সুস্থ রয়েছেন। অসুখ তাঁর মনের জোরকে দমিয়ে দিতে পারেনি। তিনি আবার ফিরে এসেছেন ক্যামেরার সামনে – কর্মক্ষেত্রে।

এছাড়াও তিনি টিউলিপ ড্রেস পরা বহু ছবি পোস্ট করেন তাঁর ইনস্টা প্রোফাইলে।সবুজ রঙের টিউলিপ ড্রেসে এবং কালো বেল্টে মালাইকাকে দেখা যায় সোনি টিভি চ্যানেলে, ইন্ডিয়া’জ বেস্ট ডান্সারের মঞ্চে বিচারকের ভূমিকায়। মাথায় উঁচু করে বাঁধা খোঁপা, স্মোকি আই এবং গ্লসি লাল ঠোঁটে তাক লাগিয়ে দিয়েছেন মালাইকা।

বিখ্যাত ডিজাইনার গৌরব গুপ্তার পোশাকেও দেখা যায়  মালাইকাকে। ইন্ডিয়া’জ বেস্ট ডান্সারের মঞ্চে বেগুনি রঙের লং ড্রেসে পরে  বিচারকের ভূমিকায় দেখা যায় মালাইকাকে। গলায় গোয়েঙ্কার চোকার, হাতে আংটি তাঁর সৌন্দর্যের মাত্রাকে কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। বলাই বাহুল্য, খোলা চুলে মালাইকা তাঁর ভক্তদের হৃদয়ে ঝড় তুলে ছিলেন।

কিন্তু  মজার কথা হল, মনীষ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গাতেই নেটিজেনদের সবচেয়ে বেশি নজর কেড়েছেন মালাইকা। রেনু ওবেরয়ের লাক্সারি গয়নাতে সেজে উঠেছেন মালাইকা।মাথায় টিকলি, হাতে বালা ,আঙুলে আংটি তাঁর সাজকে সম্পূর্ণ করে। কিন্তু লেহেঙ্গার সঙ্গে মানানসই মেকআপ তো হওয়া চায়! খোলা চুল, মুখে হালকা মেকআপ,গালে গোলাপি আভা, ব্রাউন আইস্যাডো এবং ম্যাট ব্রাউন লিপস্টিকে তাঁকে সাজিয়ে তোলেন মানেকা হরিসিংঘানি।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More