থ্যাঙ্কসগিভিংয়ের ছবিতে বান্ধবীর বুকে হাত রেখে ট্রোলড হলেন মালাইকা

দ্য ওয়াল ব্যুরো :  মালাইকা অরোরা বেশ কিছুদিন ধরেই খবরে থাকছেন। কখনও বয়সে অনেক ছোট প্রেমিক অর্জুন কাপুরের হাত ধরে হাঁটছেন, কখনও জিম থেকে ঘাম ঝরিয়ে বেরোচ্ছেন। পাপারাৎজিরা তাঁকে সামলে পেলেই ছবি তোলেন। বয়স ৪৫ হলে কী হবে, নির্মেদ ঝরঝরে ফিগার, টানটান চামড়ায় জৌলুস ঠিকরে বেরোয় মালাইকার সারা শরীর থেকে।

এখন আবার ইনস্টাগ্রামে ট্রোলড হয়েছেন মালাইকা। নেটিজেনরা মালাইকাকে খোলাখুলি নিন্দা করছেন একটি ছবি দেখে। তেমন কিছু নয়, মালাইকা তাঁর কয়েক জন বান্ধবীর সঙ্গে থ্যাঙ্কসগিভিং ডিনারের ছবি তুলে শেয়ার করেছেন। সেই ছবিতে তিন বান্ধবী রয়েছেন মালাইকার সঙ্গে। প্রীতা, দেলনাজ় আর ভাবিজ়। তাঁদেরই এক জনের বুকে হাত রেখে ছবিটি তুলেছেন মালাইকা। দুজনেই মহিলা, তবু এই ছবি দেখে ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। তাঁরা বলছেন, ও ভাবে কেন হাত রেখেছেন বান্ধবীর বুকে? কেউ বলছেন, মালাইকার পোশাকআশাক বেশিই খোলামেলা। অনেকের আবার আপত্তি থ্যাঙ্কসগিভিং-এর মতো পশ্চিমী প্রথা পালন করা নিয়ে। কেউ বলেছেন, ক্রিসমাস, হ্যালোউইনের পরে এ বার আমদানি হলো থ্যাঙ্কসগিভিং। আমরা আমেরিকানদের ক্রীতদাসের মতো মনোভাব নিয়ে কেন চলছি!  কয়েক জন অবশ্য বলেছেন, বেশ করেছেন মালাইকা থ্যাঙ্কসগিভিং পালন করে। যার যা পালন করতে ইচ্ছে করবে, করবে। তাতে অন্যের কী!

সালমানের ভাই আরবাজের সঙ্গে মালাইকার ডিভোর্স হয়ে গেছে বেশ কিছুদিন হলো। তাঁদের ১৬ বছর বযসী ছেলে আরহান থাকে মায়ের সঙ্গেই। আরবাজও চুটিয়ে প্রেম করছেন বিদেশি এক মডেলের সঙ্গে। অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিযে কিছুদিন লুকোচুরি খেলার পর এখন মালাইকাও নিজেদের অসমবয়সী সম্পর্ক নিয়ে আর ঢাক ঢাক গুড় গুড় করছেন না। তা ছাড়া, এই রকম সম্পর্কই তো এখন ট্রেন্ড।

 

 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More