উত্তরপ্রদেশ পঞ্চায়েত নির্বাচনের প্রার্থী মিস ইন্ডিয়া ফাইনালিস্ট!

দ্য ওয়াল ব্যুরো: ছ’বছর আগে ফেমিনা আয়োজিত মিস ইন্ডিয়া কনটেস্টে ফাইনালিস্টের শিরোপা পেয়েছিলেন দীক্ষা সিং। এবছর তাঁকেই দেখা যাবে উত্তরপ্রদেশের পঞ্চায়েত নির্বাচনে। জৌনপুর থেকে নির্দল প্রার্থী হিসেবে ভোটে দাঁড়াচ্ছেন তিনি।

রাজনীতিতে তারকাদের ভিড় আর নতুন নয়, তবে উত্তরপ্রদেশের পঞ্চায়েত নির্বাচনে দীক্ষার মত রূপসী মডেলের আগমণ এই প্রথম! এদিন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দীক্ষা জানালেন, রবিবারই মনোনয়ন পত্র জমা দিচ্ছেন। ১৫ এপ্রিল ভোট হবে জৌনপুরে। চার দফা ভোটের পর ২ মে ফলাফল ঘোষণা করা হবে।

দীক্ষা নিজের এলাকায় ইতিমধ্যেই ভোটের প্রচারও শুরু করেছেন। তিনি জানান, জৌনপুরের চিত্তরি গ্রামই তাঁর জন্মস্থল। সেখানে তৃতীয় শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছেন। এরপর বাবা-মা কর্মসূত্রে স্থানান্তরিত হলে, প্রথমে মুম্বই এবং পরবর্তীকালে গোয়াতেই জীবন কাটান। সেখানে বাকি পড়াশুনো শেষ করে মডেলিংয়ে কেরিয়ার গড়েন।

২০১৫ সালে গোয়াতে ফেমিনা মিস ইন্ডিয়া কনটেস্ট হলে তাতে যোগদান করেন দীক্ষা। ২১ জন ফাইনালিস্টের মধ্যে তিনিও ছিলেন একজন। এছাড়াও সেরা ‘চেহারা-সুন্দরী’র তকমা জিতেছিলেন ‘মিস বডি বিউটিফুল’ থেকে।

মডেলিংয়ের কাজ ছাড়া বেশ কিছু গানের ভিডিওতেও তাঁকে দেখা গেছে। দর্শন রাওয়াল এবং নেহা কক্কারের জনপ্রিয় গান ‘আনকাঁহি মে’ ছিল দীক্ষার পর্দায় প্রথম আত্মপ্রকাশ। এরপর দর্শন রাওলের গান ‘রাব্বা মেহের কারি’ প্রভৃতি গানের ভিডিওতে তাঁর উপস্থিতি সকলের নজর কেড়েছিল। ইনস্টাগ্রামে দু’লাখের উপর ফলোয়ারস আছেন তাঁর।

পঞ্চায়েত নির্বাচনে মহিলাদের জন্য আসন সংরক্ষণের কথা ঘোষণা করা হতেই নির্দল প্রার্থী হিসেবে নিজের এলাকা থেকে ভোটে দাঁড়াবেন বলে মনস্থির করেন দীক্ষা। নিজ বাসভূমে মানুষ তাঁকে কতটা আপন করে নিয়েছে, তা বুঝতে পারা কেবল সময়ের অপেক্ষা।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More