কেকেআরের ‘নাপিত’ এই মুহূর্তে সুনীল নারিন, শাকিবের চুল ছাঁটলেন রহস্য স্পিনার

দ্য ওয়াল ব্যুরো: কেকেআর শিবিরে এই মুহূর্তে যাঁরা সবচেয়ে নিকটতম প্রতিদ্বন্দী, তাঁরাই আবার বর্তমানে সবচেয়ে কাছের বন্ধু!
এটা কী করে হয়! সবাই ভাবতে পারছে না শাকিব আল হাসান ও সুনীল নারিনের মধ্যে এত বন্ধুত্বের মানে কি? কেকেআরের হয়ে দুটি ম্যাচই খেলেছেন বাংলাদেশের নামী তারকা। অথচ রিজার্ভ বেঞ্চে বসে রয়েছেন একদা রহস্য স্পিনার নারিন।
বিশেষজ্ঞদের ধারণা, শাকিব ভাল খেলে দিচ্ছেন বলে নারিনের প্রথম একাদশে স্থান হচ্ছে না। নারিন একসময় ছিলেন বৈচিত্র্যপূর্ণ স্পিনার, পাশাপাশি আইপিএলে তাঁকে দিয়ে ব্যাটিংয়ে মাঝেমধ্যে ঝড় তুলেছে কলকাতা। তারপর থেকেই নারিন হয়ে উঠেছেন অলরাউন্ডার।
শাকিবের দলে আরও গ্রহণযোগ্যতা রয়েছে, তিনিও বোলিংয়ে ব্রেক থ্রু দিরে সিদ্ধহস্ত। তাই কেকেআর টিম ম্যানেজমেন্ট নারিনকে বসিয়ে শাকিবকে খেলাচ্ছেন।
এই যেখানে অবস্থা, তারপরেও শাকিবের চুল কেটে দিচ্ছেন নারিন, এটা দেখে অনেকেই অবাক। শাকিব তাঁর ইনস্টাগ্রাম পোস্টে এই ভিডিও আপলোড করেছেন। দেখা যাচ্ছে, শাকিবের চুল কেটে দিচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার। শাকিব বাধ্য ছেলের মতো চুপটি করে বসে, মাঝেমধ্যে মুচকি হাসছেন।
নারিনের ওদিকে ভ্রুপেপ নেই, তিনি পেশাদার নাপিতের ঢঙে চুল কাঁটছেন। শাকিব ভিডিওতে ক্যাপশন লিখেছেন, চুলের ছাঁট। নারিনের সঙ্গে তাঁর এত বন্ধুত্বের রংয়ে ভাল একটা বার্তাও যাচ্ছে শিবিরে।
যতই মাঠে প্রতিদ্বন্দ্বিতা থাকুক না কেন, পেশাদার মঞ্চে সুসম্পর্ক গড়ে তোলাও বড় বিষয়। এবার দেখার, পরের আরসিবি ম্যাচে শাকিবের বদলে নারিনকে সুযোগ দেয় কিনা নাইট কর্তৃপক্ষ। ততদিন ক্ষৌরকর্মে লিপ্ত থেকে মনকে হালকা রাখুন নারিন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More