‘দ্য শো মাস্ট গো অন’, কেন বললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, এমন ছবিই বা কেন

দ্য ওয়াল ব্যুরো: আপাদমস্তক কালো পোশাকে ঢাকা। মাথায় কালো টুপি। মুখেও কালো মাস্ক। এয়ারপোর্টে বসে মুখ নীচু করে সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। কোথায় চললেন, এবিষয়ে কোনও রাখঢাক না করেই, স্পষ্ট করে জানালেন তিনি লন্ডনে পাড়ি দিচ্ছেন।

না, ঘুরতে নয়। তাঁর নতুন সিনেমার শ্যুটিংয়ের জন্য লন্ডনে পা রাখতে চলেছেন তিনি। পরিস্থিতি যাই হোক, মুষড়ে পড়া যাবে না। বরং যেভাবেই হোক, ঘুরে দাঁড়াতে তো হবে। সে কথাই তিনি ছবির ক্যাপশনে লিখেছেন। নওয়াজ সেই প্রসঙ্গেই লিখেছেন, “পরিস্থিতি যাই হোক, দ্য শো মাস্ট গো অন!”

নতুন বছরের শুরুতেই নতুন ছবির জন্য জোর কদমে প্রস্তুতি শুরু করলেন নওয়াজ। স্বাভাবিকভাবেই ভক্তদের শুভেচ্ছায় ভরে যাচ্ছে তাঁর পোস্ট। নওয়াজের নতুন সিনেমা ‘সাঙ্গীন’। সিনেমায় আরও এক মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এলনাজ নুরুজিকে। সিনেমার কাহিনি লিখেছেন এবং পরিচালনা করছেন জয়দীপ চোপড়া। কাহিনি সম্পর্কে এখনও না জানা গেলেও, এলনাজ-নওয়াজকে একসঙ্গে ফের বড়পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

তবে বি টাউনের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, এই সিনেমাটি সাসপেন্স, থ্রিলার, ক্রাইমে ভরপুর। এই কাহিনি অবলম্বনেই তৈরি হতে চলেছে সিনেমাটি। সাসপেন্স জোনে ফের আরও একবার নওয়াজ যে অভিনয় দিয়ে মাতিয়ে তুলতে চলেছেন, এবিষয়ে অনেকের ধারণা সিনেমা রিলিজের আগে থেকেই স্পষ্ট।

নওয়াজ, এমন এক অভিনেতা, শুধু তাঁর অভিনয়ের জন্যেই সোশ্যাল মিডিয়ায় রয়েছে বহু ফ্যান ক্লাব। প্রতিটা চরিত্রে তাঁর অভিনয়, ডায়লগ বলার কায়দা সবটাই বরাবর মানুষের মন ছুঁয়ে যায়। একদিকে হাসায়, কাঁদায়, আবার ভাবায়ও। শোনা যাচ্ছে ২০২১ সালের শেষের দিকেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘সাঙ্গীন’।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More