নেহা কক্কর হুমকি দিলেন রোহনপ্রীতের প্রাক্তন প্রেমিকাকে! দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: কখনও মুখে গালিগালাজ, আবার কখনও মারতেও তেড়ে আসছেন গায়িকা। রাগে ক্ষুব্ধ নেহা কক্করকে সামলাতে পারছেন রোহনপ্রীতও। দেখে মনে হতে পারে, হাতের কাছে জীবনসঙ্গীর প্রাক্তন প্রেমিকাকে পেলে বিতিকিচ্ছিরি কিছু একটা ঘটিয়েও ফেলতে পারেন তিনি। নেহার আচরণ দেখে রীতিমতো তাজ্জব বনে গেছেন নেটিজেনরা।

শুধু এমন আচরণই করেননি নেহা। সঙ্গে হুমকিও দিয়েছেন। কিসের হুমকি! ভিডিও শেয়ার করে বলেছেন, আর একদিনও যেন ‘তাঁর’ রোহনপ্রীতকে ফোন করে বিরক্ত না করেন তাঁর প্রাক্তন প্রেমিকা! ক্যাপশনে আবার লিখেছেন, “এক্স কলিং! আচ্ছা! কর একবার ফোন তারপর দেখাচ্ছি আমি কী কী করতে পারি।” কতগুলো রাগের ইমোজি দিয়ে শেষে লিখেছেন, “আমি তোমায় ভীষণ ভালবাসি রোহন। আই লাভ দিস সং!”

এখানেই টুইস্ট। আসলে ‘এক্স কলিং’ রোহনপ্রীতের গাওয়া একটি গান। বিয়ের আগেই নাকি এই গান বানিয়ে ছিলেন রোহনপ্রীত। সম্প্রতি ‘দ্য কাপিল শর্মা শো’তে এসে নেহা জানিয়েছেন দু’জনের প্রেম শুরু হওয়ার কয়েকদিনের মধ্যেই তিনি রোহনকে বাধ্য করেছিলেন, যাতে তিনি তাঁর সোশ্যাল মিডিয়ার সমস্ত অ্যাকাউন্ট থেকে প্রাক্তন প্রেমিকাকে আনফলো করে দেন। এর পরেই নাকি রোহনপ্রীত ‘এক্স কলিং’ গান লিখেছিলেন।

অন্যদিকে নেহা ভীষণ রেগে গেলেও, রোহনপ্রীত যে তাঁর ‘নেহু’কেই শুধু ভালবাসেন সেকথা ব্যক্ত করতে ভোলেননি। ক্ষুব্ধ নেহাকে আদরে ভোলাচ্ছেন যেমন, তেমনই রাগী পোস্টের নীচে গিয়ে রোহনপ্রীত কমেন্ট করেছেন, “আমায় বিশ্বাস কর। আমি কিছুই করিনি। শুধু তোমাকেই ভালবাসি নেহু!”

এর আগে নেহা-রোহনপ্রীতের ‘খেয়াল রাখাকার’ গান তীব্র সাড়া ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। গানের পাবলিসিটি স্টান্টের জন্য নকল বেবি বাম্পসহ ছবি পোস্ট করেছিলেন নেহা কক্কর। তা নিয়েও ভীষণ সমালোচিত হয়েছিলেন তিনি। ফের একবার জীবনসঙ্গীর গান নিয়ে চমকে দিলেন নেটিজেনদের।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More