করোনা নিয়ে সতর্ক অমিতাভ, ‘জলসা’-র বাইরে ভক্তদের না আসার অনুরোধ

দ্য ওয়াল ব্যুরো: করোনাভাইরাসের ভয়ে আতঙ্কিত অমিতাভ বচ্চনও। টুইট করে ভক্তদের উদ্দেশে বিগ বি বলেছেন, কেউ যাতে ‘জলসা’-র বাইরে ভিড় না করেন। রবিবার মানেই অগুনতি ভক্তের ভিড় হয় অমিতাভ বচ্চনের মুম্বইয়ের বাংলো ‘জলসা’-র বাইরে। প্রিয় অভিনেতাকে একঝলক দেখার জন্য দূর-দূরান্ত থেকে হাজির হন অনেকেই। দীর্ঘদিন ধরে চলে আসছে এই প্রথা। অসুস্থ না থাকলে জলসার বারান্দায় দাঁড়িয়ে বিগ বি হাত নাড়বেন না এমনটা হয়নি কখনও।

তবে এবার তেমনটাই হতে চলেছে। রবিবার বিকেলে ভক্তদের সঙ্গে দেখা করার এই প্ল্যান বাতিল করেছেন অমিতাভ বচ্চন। টুইট করে জানিয়েওছেন সেকথা। লিখেছেন, “কেউ আজ বিকেলে জলসার সামনে ভিড় করবেন না। রবিবার বিকেলের প্ল্যান বাতিল হয়েছে। সকলে সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।”

বলিউডে ইতিমধ্যেই করোনার প্রভাব পড়েছে বেশ ভালভাবেই। পিছিয়ে গিয়েছে রোহিত শেট্টির ছবি ‘সূর্যবংশী’-র রিলিজ। পরিচালক হোমি আদাজানিয়া জানিয়েছেন, পুনরায় নতুন করে রিলিজ করা হবে ইরফান খানের কামব্যাক মুভি ‘আংরেজি মিডিয়াম’। একাধিক সিনেমার শ্যুটিংও বাতিল হয়েছে ইতিমধ্যেই। শাহিদ কাপুরের ‘জার্সি’ এবং অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং আপাতত বন্ধ করা হয়েছে।

সারা বিশ্বেই ক্রমশ ভয়াবহ আকার নিচ্ছে নোভেল করোনাভাইরাস। ভারতেও আক্রান্তের সংখ্যা ১০০ পেরিয়েছে। মোট আক্রান্তের সংখ্যা ১০৭। ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ২ জনের। ২৪ ঘণ্টার মধ্যে একলাফে করনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৩ জন। সবমিলিয়ে বিশ্বজুড়েই এখন পরিস্থিতি যথেষ্ট ভয়ানক। মহামারীর আকার নিয়েছে করোনাভাইরাস। তাই সতর্কতার জন্য এবার পদক্ষেপ নিলেন অমিতাভ বচ্চনও। দীর্ঘদিনের অভ্যাসে আনলেন বদল। বাতিল হল জলসার বাইরে ভক্তদের সঙ্গে দেখা করার অনুষ্ঠান।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More