‘সিঙ্গল নই’, করণের কফির আড্ডায় এসে বললেন অর্জুন কাপুর

দ্য ওয়াল ব্যুরো: রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া-নিকে জোনাসের বিয়ের পাশাপাশি বারবার উঠে আসছিল আর এক বলিউড সেলেব কাপলের নাম। মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর।

বি-টাউনে অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল বারো বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গেই নাকি দ্বিতীয়বার সংসার পাততে চলেছেন মালাইকা। অনেকে অবশ্য বাঁকা কথা বলেছিলেন। কিন্তু সেসবকে বিশেষ পাত্তা দেননি মালাইকা বা অর্জুনের কেউই। বরং জমিয়ে ডেট করছিলেন এই জুটি। মাঝে মাঝে মুম্বইয়ের বিভিন্ন রেস্তোরাঁ থেকে শুরু করে নাইট ক্লাবে একসঙ্গে দেখা গিয়েছে মালাইকা এবং অর্জুনকে। এমনকী নিজের জন্মদিনেও অর্জুনকে সঙ্গে নিয়েই বিলেতে পাড়ি দিয়েছিলেন মালাইকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল জুটির ছবিও। ইতালির রাস্তায় হাত ধরে হাঁটতেও দেখা গিয়েছিল মালাইকা এবং অর্জুনকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তারকা জুটির সেই ফ্রেম।

দিল্লির শীতে নিউ লুকে হাজির নিক, স্টাইল স্টেটমেন্টে দেশি গার্লকে দিলেন দশ গোল

 

দ্য ওয়াল ব্যুরো: আর বাকি চার দিন। তারপরেই শুরু হবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান।

যোধপুরের মেহেরানগড় ফোর্টে আগামী ২৯ নভেম্বর বসবে নিক-প্রিয়াঙ্কার মেহেন্দি এবং সঙ্গীতের আসর। ৩০ নভেম্বর হবে ককটেল পার্টি। ১ ডিসেম্বর হবে হলদির অনুষ্ঠান। এরপর উমেদ ভবনে বসবে বিয়ের আসর। ২ ডিসেম্বর হিন্দু মতে গাঁটছড়া বাঁধবেন দেশি গার্ল এবং বিদেশি বয়। ৩ ডিসেম্বর হবে খ্রিস্টান মতে বিয়ের অনুষ্ঠান…..আরও পড়ুন… 

এ ছাড়া দিওয়ালির সময় ডিজাইনার আবু-জনির পার্টিতেও একসঙ্গেই গিয়েছিলেন অর্জুন আর মালাইকা। অর্জুনের ছবি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রচারেও একই স্টেজে পারফর্ম করতে দেখা গিয়েছিল এই দুই তারকাকে। মাঝে একসঙ্গে ছুটি কাটাতেও পাড়ি দিয়েছিলেন এই দুই বলি সেলেব। তবে সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি দুই তারকার কেউই। অস্বীকার যেমন করেননি, তেমন স্বীকারও করেননি। বরং মালাইকা সবসময় বলতেন, অর্জুন আর তিনি ভালো বন্ধু।

কিন্তু এ বার সম্পর্কের কথা একপ্রকার স্বীকার করেই নিলেন অর্জুন। জানালেন তিনি আর সিঙ্গল নেই। বরং বিয়ের জন্য তৈরি রয়েছেন। সম্প্রতি বোন জাহ্নবীকে নিয়ে করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন অর্জুন। সেখানেই করণের সঙ্গে আড্ডায় অর্জুন জানিয়েছেন তিনি আর সিঙ্গল নেই। তবে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, কাকেই বা বিয়ে করবেন সে ব্যাপারে কিছুই বলেননি এই অভিনেতা।

তবে অর্জুনের ভক্তরা ইতিমধ্যেই দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল চুটিয়ে প্রেম করছেন মালাইকা এবং অর্জুন। এমনকী ২০১৯-এই নাকি বিয়ে করবেন এই জুটি, শোনা গিয়েছিল এমনটাও। অনেকে বলেছিলেন, বিয়ের আগেই নাকি একসঙ্গে থাকছেন অর্জুন-মালাইকা। তবে এই সব কথাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন মালাইকা এবং অর্জুন। কিন্তু করণের শো-তে এসে অর্জুনের এই মন্তব্যের পর নেটিজেনদের একাংশ ধরেই নিয়েছেন ২০১৯-এর হেভিওয়েট বিয়ের তালিকায় সম্ভবত শীর্ষে থাকতে চলেছে মালাইকা এবং অর্জুনের বিয়ে।

তারকা জুটি এ বিষয়ে মুখে কুলুপ আঁটলেও নীরব নেই তাঁদের ভক্তরা। বরং ‘খেয়ালি পোলাও’ ইতিমধ্যেই বানাতে শুরু করেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়াতেও চলছে নানা গসিপ। তবে আদৌ অর্জুন কাপুরের সঙ্গেই মালাইকা অরোরা সংসার পাতবেন কিনা সেটা সময়ই বলবে। আপাতত অপেক্ষা শুধু সঠিক সময়ের।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More