একুশ বছরে আরবাজ যা পারেননি অর্জুন কি পারবেন? বলিউডে জল্পনা তুঙ্গে

দ্য ওয়াল ব্যুরো: আগামী বছরেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর। বি টাউনে কান পাতলেই এখন শোনা যাচ্ছে এই একটাই গুঞ্জন। আর গসিপের মাঝেই ফের লাইমলাইটে মালাইকা-অর্জুন জুটি।

চলতি মাসেই নিজের ৪৫তম জন্মদিন পালন করতে ইতালি গিয়েছিলেন মালাইকা। সঙ্গে ছিলেন অর্জুনও। ইতালির বিমানবন্দরে দু’জনের হাত ধরে হাঁটার ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিয়্যালিটি শোয়ের শ্যুটিং সেট থেকে অর্জুন-মালাইকার ইতালি সফর নিয়ে খুনসুটি করে ভিডিও শেয়ার করতেও দেখা গিয়েছে করণ জোহরকে। এ বার ফের এক পার্টিতে একসঙ্গে দেখা গেল মালাইকা এবং অর্জুনকে। হাজির ছিলেন করিনা ও করিশ্মা কাপুর এবং মালাইকার বোন অমৃতাও। আর ছিলেন নাতাশা পুনাওয়ালা।

#মি টু তালিকায় এই তারকারাও রয়েছেন, আমি স্তম্ভিত: জুহি চাওলা

ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমনিতেই করিনা-করিশ্মা-অমৃতা আর মালাইকার গার্লস গ্যাং জনপ্রিয়। সেই দলে রয়েছেন নাতাশাও। আর নিজেদের ফ্রেন্ড সার্কেলে অর্জুনকে স্বাগত জানাতেই একটা পার্টির আয়োজন করেছিলেন মালাইকার বান্ধবীরা। সেখানে হাসিমুখে কেক কেটে সেলিব্রেট করতেও দেখা গিয়েছে মালাইকাকে। আর সকলের সঙ্গে দিব্যি পার্টি উপভোগ করেছেন অর্জুনও। পোজ দিয়ে তুলেছেন ছবিও।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে নীরবতা ভেঙেছিলেন আরবাজ খান। জানিয়েছিলেন, জর্জিয়ার সঙ্গেই ডেট করছেন তিনি। আরবাজের এই ঘোষণার একদিন পরেই টিনসেল টাউনে শুরু হয়েছিল গুঞ্জন। ২০১৯-এই নাকি ছাদনাতলায় বসতে চলেছেন মালাইকা এবং তাঁর বারো বছরের ছোট বয়ফ্রেন্ড। যদিও বয়সে ছোট পুরুষের সঙ্গে প্রেম এবং বিয়ে বলিউডে নতুন নয়। তবুও মালাইকা এবং অর্জুনের সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছে বিস্তর। এর কারণ আবার সলমন খানের বোন অর্পিতা খান। বর্তমানে আয়ুষ শর্মার ঘরণী হলেও একসময় অর্জুনের বান্ধবী ছিলেন অর্পিতা। অন্তত বলিউডে এ কথা প্রচলিত ছিল। কিন্তু সেই সম্পর্কে থাকার সময়েই নাকি অর্জুন মালাইকার প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন। অর্জুনের বাবা বনি কাপুরের অবশ্য তীব্র আপত্তি ছিল এই সম্পর্কে। কারণ বনির ধারণা ছিল এতে চটে যেতে পারেন সলমন। আর ভাইজানের বিরক্তি বা রাগ খারাপ প্রভাব ফেলতে পারে তাঁর ছেলের কেরিয়ারে। প্রাথমিক ভাবে বাবার পরামর্শে মালাইকার সঙ্গে খানিকটা দূরত্ব বজায় রেখেই চলতেন অর্জুন। তবে সময়ের সঙ্গে সঙ্গেই বোধহয় মালাইকার প্রতি তাঁর প্রেম আরও গাঢ় হয়। তাই আবারও কাছাকাছি আসেন এই দুই তারকা। সম্প্রতি অর্জুনের ছবি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রচারের সময়ও একই মঞ্চে নাচতে দেখা গিয়েছেন মালাইকা এবং অর্জুনকে।

তবে প্রাক্তন স্ত্রীর এই সম্পর্কে বোধহয় বিশেষ খুশি হননি আরবাজ খান। সম্প্রতি এক ছবির প্রচারে গিয়েছিলেন আরবাজ। সেখানেই সাংবাদিকরা তাঁকে জিজ্ঞাসা করেন ‘পারফেক্ট রিলেশনশিপ’ কী? উত্তর আরবাজ বলেন, তাঁর সত্যিই জানা নেই পারফেক্ট রিলেশনশিপ কিরকম হয়। এরপর আরবাজ বলেন, “আমি ২১ বছর ধরে চেষ্টা করেছি। কিন্তু পারিনি। কেউ কেউ খুব অল্পেই সন্তুষ্ট হন। আবার কারও পাওয়ার আকাঙ্ক্ষা বড্ড বেশি হয়।”

বিয়াল্লিশে জীবনে এলো প্রেম! ইনস্টাগ্রামে ‘#লাভ’ লিখলেন সুস্মিতা সেন

বলিউডে এ কথা প্রচলিত যে মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্কের কারণেই ভেঙে গিয়েছে আরবাজ-মালাইকার দীর্ঘ ১৮ বছরের সংসার। তবে অনেকে অবশ্য এর জন্য দায়ী করেন আরবাজকেই। মালাইকার অনুরাগীদের বক্তব্য জর্জিয়ার সঙ্গে সম্পর্কের কারণেই বিচ্ছেদ হয়েছে আরবাজ-মালাইকার। কবে বিয়ে করছেন এই জুটি সে ব্যাপারে প্রকাশ্যে এখনও কোনও মন্তব্যই করেননি এই দুই তারকা। কিন্তু বিয়ে যবেই হোক না কেন আপাতত টিনসেল টাউনে ঘুরছে একটাই প্রশ্ন। ২১ বছর ধরে চেষ্টা করেও যে পারফেক্ট রিলেশনশিপ আরবাজ তৈরি করতে পারেননি মালাইকার থেকে বারো বছরের ছোট অর্জুন কাপুর সেই সম্পর্ক গড়তে পারেন কি না এখন সেই দিকেই নজর রয়েছে ফিল্মি দুনিয়ার।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More