অতীত ভুলতে চান মালাইকা? সোশ্যাল মিডিয়ায় নাম থেকে মুছলেন ‘খান’ পদবী

দ্য ওয়াল ব্যুরো: ‘এ এম’ লেখা লকেট পরে সদ্যই সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছেন মালাইকা অরোরা। নো মেকআপ লুকে মালাইকার সেই ছবি নিয়ে শুরু হয়েছে বিস্তর জল্পনা। অর্জুন এবং মালাইকার নামের প্রথম অক্ষরও ‘এ’ এবং ‘এম’।  তাহলে কি অর্জুন কাপুরের সঙ্গে নিজের সম্পর্কের কথা এ বার শিকার করে নিলেন মালাইকা? এই প্রশ্নই এখন ঘুরছে সবার মনে।

এই রেশ কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন মালাইকা আরোরা। এতদিন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম ছিল মালাইকা অরোরা খান। তবে এখন সেই নাম পাল্টে ফেলেছেন মালাইকা। নামের পাশ থেকে খান পদবী সরিয়ে এখন তিনি শুধুই মালাইকা অরোরা। এরপর থেকেই টিনসেল টাউনে শুরু হয়েছে জল্পনা।

কদিন আগেই অর্জুন কাপুর জানিয়েছিলেন তিনি আর সিঙ্গল নেই। শুধু তাই নয়, অর্জুন জানিয়েছিলেন, তিনি বিয়ের জন্যেও প্রস্তুত। করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এ এসেই অর্জুন জানিয়েছিলেন তিনি সম্পর্কে রয়েছেন। কিন্তু কার সঙ্গে সম্পর্কে আছেন সে বিষয়ে মুখ ফুটে কিছুই বলেননি অর্জুন। তবে তাঁর স্বপ্ন সুন্দরী যে কে তা বুঝতে বেশি সময় নেননি নেটিজেনরা।

বি-টাউনে দীর্ঘদিন ধরেই গসিপ চলছে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে নিয়ে। শোনা যাচ্ছিল, আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গেই নাকি নতুন করে ঘর বাঁধতে চলেছেন মালাইকা। এমনকী শোনা গিয়েছে, আগামী বছর অর্থাৎ ২০১৯-এই নাকি ছাদনাতলাতেও বসবেন এই জুটি। বিয়ের আগে থেকেই নাকি একসঙ্গে থাকছেন মালাইকা-অর্জুন, কিনে ফেলেছেন বাড়িও—-এমন নানা কথাই এখন ভাসছে টিনসেল টাউনের অন্দরমহলে। তবে মালাইকা অবশ্য জানিয়েছেন, লকেটে যে ‘এ এম’ বা ‘এম এ’ লেখা আছে তার পুরো কথা মালাইকা অরোরা।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More