রবিবার, ফেব্রুয়ারি ১৭

আর চোখ মারা নয়, এ বার সটান চুমু! ফের ভাইরাল প্রিয়া প্রকাশ

দ্য ওয়াল ব্যুরো: ফের ইন্টারনেটে ঝড় তুললেন প্রিয়া প্রকাশ ভেরিয়ার। তবে এ বার আর চোখ মারা নয়, এক্কেবারে চুমুই খেয়ে ফেললেন প্রিয়া। তাও আবার একদম ‘লিপ লক কিস’।

ভ্যালেন্টাইনসডের কদিন আগেই একদম অন্য রূপে ধরা দিলেন প্রিয়া। স্কুল জীবনের প্রেম মানেই একটা দারুণ মিষ্টি গল্প। আর তার সঙ্গে চোখের সামনে ভিড় করে আসে একরাশ স্মৃতি। নস্ট্যালজিক হয়ে স্মৃতির খাতার পাতা উল্টে দেখেন প্রায় সকলেই। আর এই স্কুলজীবনের প্রেমই দেখানো হবে মালায়ালাম ছবি ‘ওরু আদার লাভ’-এ। সম্প্রতি ভাইরাল হয়েছে সিনেমার একটি ক্লিপিং। আর সেখানেই নিজের কো-স্টারকে চুমু খেয়েছেন প্রিয়া। নায়িকার এমন প্যাশনেট ‘কিসিং সিন’ ফের ট্রেন্ডিং হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেড়েছে বহু তরুণের রাতের ঘুমও। ক্লিপিং প্রকাশ পাওয়ার পর থেকেই হু হু করে ভিউ বেড়েছে ইউটিউবে।

২০১৮ সালেও ভ্যালেন্টাইনস ডে’র ঠিক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ‘ওরু আদার লাভ”-এর ২৫ সেকেন্ডের ভিডিও। তাতেই চোখ মেরে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ ভেরিয়ার। রাতারাতি ইন্টারনেট সেনসেশন বনে গিয়েছিলেন তিনি। শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ছবির গানের দৃশ্যে প্রিয়ার চোখ মারা দেখে ঘায়েল হয়েছিলেন বহু তরুণ। অভিনেত্রীর নতুন নাম হয়েছিল ‘উইঙ্কিং গার্ল’। চোখের পলকে পিছনে ফেলেছিলেন, ইন্টারনেটের মোস্ট সার্চড পার্সনদের। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যাও বেড়েছিল হু হু করে। পিছনে ফেলেছিলেন সিআর সেভেনকেও। গুগল সার্চিংয়ে হারিয়ে দিয়েছিলেন সানি লিওনিকে।

২০১৮ সালের সর্বোচ্চ সার্চ করা ব্যক্তিত্ব ছিলেন প্রিয়া। এই লড়াইয়ে তিনি হারিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের মতো তারকাদের। গুগলের তরফে জানানো হয়েছে, ২০১৮ সাল জুড়ে তাঁকেই সবথেকে বেশি সার্চ করা হয়েছে গুগলে। সেই সার্চের মধ্যে বেশিরভাগই অবশ্য তাঁর চোখ মারা নিয়েই খোঁজ নিয়েছেন। অনেকে আবার তাঁর রিলেশনশিপ স্ট্যাটাস জানার জন্যও খোঁজ নিয়েছেন। প্রিয়াই দক্ষিণ ভারতের একমাত্র অভিনেত্রী যিনি এই তালিকায় রয়েছেন। প্রিয়া ছাড়া আর কোনও অভিনেত্রীকে নিয়ে এতটা কৌতূহল দেখাননি নেটিজেনরা।

Shares

Comments are closed.