সান্টাক্লজ সাজলেন কার্তিক, কী উপহার চাইলেন দীপিকা

দ্য ওয়াল ব্যুরো: বড়দিনে সান্টাক্লজের কাছ থেকে উপহার পেতে কার না ভালো লাগে। আট থেকে আশি, গিফটের চমক রয়েছে সবার জীবনে। বহুদিন ধরেই চালু রয়েছে এক কল্পকথা। বড়দিনের আগে মোজা ঝুলিয়ে সান্টাক্লজের কাছে পছন্দের উপহার চেয়ে রাখে বাচ্চারা। শুধু বাচ্চারা নয় এ নিয়ে উৎসাহ রয়েছে বড়দের মধ্যেও। বড়দিনের সকালে মোজায় রাখা উপহার দেখে খুশি হয়ে যান সকলেই।

এবার বড়দিনে বলিউডের সান্টাক্লজ হয়েছিলেন কার্তিক আরিয়ান। সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছিলেন এই সান্টাক্লজ। সকলের কাছে জানতে চেয়েছিলেন কার কী উপহার চাই। কমেন্ট বক্সে ভিড় জমিয়েছিলেন অভিনেতার ভক্তরা। তবে সবার মধ্যে নজর কেড়েছিলেন দীপিকা পাড়ুকোন। অভিনেতার এই হেভিওয়েট ফ্যানগার্লও উপহার চেয়ে বসেন। দীপিকা বলেন, “আমি তো শুধু চাই তুমি গিয়ে ছপক সিনেমাটা দেখো।” জবাবে কার্তিক বলেছেন, “ওটা তো আমাদের সবাইকে দেওয়া আপনার উপহার। মুখিয়ে আছি সিনেমাটা দেখার জন্য।”

h75jgkpg

1b33o4m8

নেট দুনিয়ায় গত কয়েকদিন ধরেই ট্রেন্ডিং দীপিকা পাড়ুকোন এবং কার্তিক আরিয়ান। সোশ্যাল মিডিয়ায় মাঝে ভাইরাল হয়েছিল কার্তিকের নতুন ছবির গান ‘ধিমে ধিমে’। বিভিন্ন বলিউড তারকা এই গানের সঙ্গে নাচের চ্যালেঞ্জ নিয়েছিলেন। কোমর দুলিয়েছিলেন গানের রিদমে। কার্তিকের সঙ্গেই এই গানের সঙ্গে নাচতে দেখা যায় দীপিকাকে। তাও আবার পরপর দু’বার। একবার মুম্বই বিমানবন্দরে আর একবার স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডের মঞ্চে।

এমনিতেও দীপিকার ফ্যানবয় কার্তিক। প্রিয় অভিনেত্রীর সঙ্গে নাচের সুযোগ পেয়ে স্টেজ মাতিয়েছিলেন তিনি। জমিয়ে নিখুঁত স্টেপ নেচে তাক লাগিয়েছিলেন দীপিকাও। এবার প্রিয় অভিনেত্রীর জন্য সান্টাক্লজও সাজলেন কার্তিক। জানালেন ইচ্ছেপূরণ করবেন দীপিকার। অবশ্যই দেখতে যাবেন ‘ছপক’।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More