শনিবার, ফেব্রুয়ারি ১৬

মুম্বইয়ের বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার বলিউডের ‘খলনায়ক’-এর পচাগলা দেহ!

দ্য ওয়াল ব্যুরো: বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার বলিউডের খলনায়কের পচাগলা দেহ।

পুলিশ জানিয়েছে, পশ্চিম আন্ধেরির ইয়ারি রোডের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে বলিউড অভিনেতা মহেশ আনন্দের (৫৭) দেহ। ময়নাতদন্তের জন্য মহেশের দেহ পাঠানো হয়েছে স্থানীয় হাসপাতালে। অভিনেতার রহস্যজনক মৃত্যুর কারণ খুঁজতে তদন্তে নেমে মুম্বই পুলিশ। তারা জানিয়েছে, ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। তবে মহেশ আনন্দের মৃত্যু আত্মহত্যা নাকি এর পিছনে রয়েছে কোনও ষড়যন্ত্র আপাতত সেটাই খতিয়ে দেখছে পুলিশ।

বলিউডের একাধিক ছবিতে দাপুটে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন মহেশ আনন্দ। স্ক্রিন শেয়ার করছেন অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, শত্রুঘ্ন সিনহা, গোবিন্দা এবং সঞ্জয় দত্তের সঙ্গেও। ২০১৯ সালের শুরুতেই রিলিজ হয়েছে ‘রঙ্গিলা রাজা’। এই ছবিতেও গোবিন্দার সঙ্গে দেখা গিয়েছিল মহেশ আনন্দকে। ‘শাহেনশাহ’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘স্বর্গ’, ‘কুরুক্ষেত্র’, ‘বিজেতা’—এইসব ছবিতে ভিলেনের চরিত্রে দেখা গিয়েছে মহেশ আনন্দকে।

পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তবেই খলনায়কের মৃত্যুর কারণ স্পষ্ট হবে। অভিনেতার ঘনিষ্ঠরা জানিয়েছেন, ইদানীং অতিরিক্ত মদ্যপান করতেন মহেশ। অতিরিক্ত মধ্যপান কিংবা অবসাদে আত্মহত্যা, মহেশের মৃত্যুর ক্ষেত্রে কোনও সম্ভাবনাই উড়িয়ে দিচ্ছে না মুম্বই পুলিশ।

Shares

Comments are closed.