ডিম সাফ! গোলমরিচ তুলতে ভ্যাকিউম ক্লিনার চালিয়ে যা হল

পোচের কুসুম তো আর শক্ত নয় যে ঝেড়ে মরিচের প্রতিটা কণা তুলে ফেলা যাবে। জেলির মতো থকথকে কুসুমের উপর থেকে গোলমরিচ ছেঁকে তুলতে কেন জানি না ভ্যাকিউম ক্লিনারের কথাই মাথায় এসেছিল ওই টুইটারাইটের।

দ্য ওয়াল ব্যুরো: থকথকে, মাখোমাখো হলুদ কুসুমের উপরে গোলমরিচ একটু বেশিই পড়ে গিয়েছিল। সাদা পাপড়ির উপরে কমলা ফুলের মতো পোচটা দেখতেও ছিল বেশ খাসা। শুধু উপরি পাওনা ছিল একটু বেশি গোলমরিচ। তাতে ঠিক মন ভরেনি ডিম-বিলাসী টুইটারাইটের। চটচটে কুসুমের উপর থেকে গোলমরিচ তুলতে একেবারে ভ্যাকিউম ক্লিনার চালিয়ে দিলেন তিনি। তার ফলও হল যাচ্ছেতাই।

পোচের কুসুম তো আর শক্ত নয় যে ঝেড়ে মরিচের প্রতিটা কণা তুলে ফেলা যাবে। জেলির মতো থকথকে কুসুমের উপর থেকে গোলমরিচ ছেঁকে তুলতে কেন জানি না ভ্যাকিউম ক্লিনারের কথাই মাথায় এসেছিল ওই টুইটারাইটের। ভ্যাকিউমের শোঁ শোঁ হাওয়ায় ফড়ফড়িয়ে মরিচের কণা উঠে আসবে এমনই ধারণা হয়েছিল তার। ঠিক যেভাবে ধুলোবালি সাফ করা হয় তেমনভাবেই ডিম থেকে গোলমরিচ তুলে ফেলতে চেয়েছিলেন এই আজব উপায়।

ভ্যাকিউম ক্লিনারের চাপ কমিয়ে নিয়েছিলেন কিছুটা। একটু হালকা টানে অতিরিক্ত মরিচ সাফ হয়ে যাবে ভেবেছিলেন। যেমন ভাবা, তেমন কাজ। তবে ফল হল উল্টো। শুরুতে মরিচের কণারা একটু একটু করে উঠে আসছিল ঠিকই। তাতে অতিউৎসাহী হয়ে পোচকে নানা দিক দিয়ে আক্রমণ করা শুরু করলেন। ভ্যাকিউম ক্লিনারের মুখও ঘুরতে লাগল নানাভাবে। ফলে যা হওয়ার তাই হল। ভ্যাকিউমের চাপ সইতে পারল না ওইটুকু হালকা একটা পোচ। গোটাটাই একটানে ঢুকে গেল ক্লিনারের নলের মুখে।

ভ্যাকিউম ক্লিনার দিয়ে পোচ সাফ করার এই আজব উপায় দেখে হাসির রোল উঠেছে টুইটারে। এই পোস্ট কয়েক লক্ষ বার ভিউ হয়েছে। লক্ষাধিক রিটুইট ও কমেন্ট পড়েছে। অনেকেই পরামর্শ দিয়েছেন, গোলমরিচ দিয়েই ডিমের পোচ খেতে বেশি ভাল লাগে। পোচ আর মরিচের বিচ্ছেদ ঘটাতে গিয়েই অযথা এই বিপত্তি হল। আবার অনেক টুইটারাইটের সরস মন্তব্য, আসলে ভ্যাকিউম ক্লিনারের খিদে পেয়েছিল। ডিমের পোচ দিয়েই ব্রেকফাস্ট সেরে নিয়েছে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More