কঙ্গনার করোনা হয়েছে, বললেন, ‘মামুলি ফ্লু, মিডিয়াই আতঙ্ক ছড়াচ্ছে’

দ্য ওয়াল ব্যুরো: এবার ভাইরাস বধ করবেন কঙ্গনা রানাওয়াত?

এমনই সাধ জেগেছে তাঁর। ইনস্টাগ্রাফ প্রোফাইলে সে কথা ফলাও করে লিখেছেন অভিনেত্রী। নিজে এখন করোনা আক্রান্ত। জ্বর-কর্দি কাশির উপসর্গ রয়েছে। কোভিড টেস্ট করিয়ে রিপোর্ট পজিটিভ এসেছে। এরপরেই ভাইরাস নিয়ে নিজের মতামত দিয়ে যাচ্ছেন কঙ্গনা।

টুইটার বয়কট করেছে তাঁকে। তাই এখন ইনস্টাগ্রামই ভরসা। সেখানেই পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “করোনা নিয়ে এত ভয় পাওয়ার কিছু নেই। মামুলি সর্দি-জ্বরের রোগ। সংবাদমাধ্যমই বাড়াবাড়ি করে আতঙ্ক ছড়াচ্ছে।”

হিমাচলে নিজের বাড়ি যাওয়ার যাবে সংক্রমণের লক্ষণ দেখা দিতে থাকে অভিনেত্রী। পরীক্ষা করিয়ে রিপোর্ট পজিটিভ আসে। কঙ্গনা বলছেন, “খুব ক্লান্ত আর দুর্বল লাগছিল। গত কয়েকদিন ধরে চোখে একটু জ্বালা করছিল। হিমাচলে যাব ভেবেছিলাম, তাই আগে টেস্ট করিয়ে নিই। রিপোর্ট পজিটিভ আসে।”

Kangana Ranaut tests positive for COVID-19 ahead of her trip to Himachal, promises to 'destroy and demolish' the virus | Hindi Movie News - Times of India

বাড়িতেই আপাতত কোয়ারেন্টাইনে আছেন অভিনেত্রী। বলেছেন, তিনি নাকি টেরই পাননি তখন ভাইরাস তাঁর শরীরে পার্টি করা শুরু করেছিল। তবে কঙ্গনার দাবি, তিনি একাই এই ভাইরাসকে বধ করতে পারেন। নিজের ফ্যান-ফলোয়ারদের জন্য আবার জরুরি পরামর্শও দিয়েছেন, কঙ্গনার বক্তব্য, “অযথা ভয় পাবেন না। মিডিয়া এই রোগকে বাড়িয়ে বলে সাধারণ মানুষের মনে আতঙ্ক ছড়াচ্ছে। আপনারা ভয় পেলে আমি কিন্তু অন্য ভয় দেখাব। তার থেকে আসুন সকলে মিলে এই ভাইরাসকে ধ্বংস করি।”

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More