কানহাইয়া কুমারের গাড়িতে পাথরবৃষ্টি, জখম বাম ছাত্রনেতা

দ্য ওয়াল ব্যুরো: চারদিনের মধ্যে দ্বিতীয়বার আক্রান্ত হল জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী তথা সিপিআই নেতা কানহাইয়া কুমারের কনভয়। তবে আগের দিন তাঁর আঘাত না লাগলেও বুধবারের ঘটনায় আহত হয়েছেন কানহাইয়া। বিহারের একটি জনসভা থেকে ফেরার সময় এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। তরুণ বাম নেতার আঘাত গুরুতর নয় বলেই জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

কানহাইয়া জানিয়েছেন, একটি সভা শেষ করে আরএকটি সভায় যাওয়ার পথেই তাঁর কনভয় আটকায় একদল লোক। শুরু হয় পাথরবৃষ্টি। জখম হয়েছেন তাঁর গাড়ির চালকও। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

গত ১ ফেব্রুয়ারি বিহারের সরনে হামলার চেষ্টা হয়েছিল কানহাইয়ার উপর। সেবার যদিও গাড়ি দ্রুত গতিতে থাকায় আটকাতে পারেনি বিক্ষোভকারীরা। বিহারের কংগ্রেস বিধায়ক শাকিল আহমেদ খান অভিযোগ করেছেন, এর পিছনে বিজেপির লোকজন রয়েছে।

গত ৩০ জানুয়ারি পশ্চিম চম্পারণ থেকে সংশোধিত নাগরিকত্ব আইন, এনআরসি ও এনপিআরের বিরুদ্ধে জনগণমন যাত্রা শুরু হয়েছে। সেই উপলক্ষে রোজই প্রায় একাধিক জনসভায় বক্তৃতা করছেন কানহাইয়া। এদিনও সেই কর্মসূচিতে যোগ দিয়েছিলেন সিপিআইয়ের জাতীয় পরিষদের এই তরুণ সদস্য।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More