রসিকা জৈন মৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য, পুলিশের হাতে এল ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ

দ্য ওয়াল ব্যুরো: কলকাতার আলিপুর নিবাসী ধনী শিল্পপতির মেয়ে রসিকা জৈন মৃত্যুতে রহস্য ক্রমেই ঘনীভূত হচ্ছে। গত ১৬ ফেব্রুয়ারি শ্বশুরবাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হয় রসিকার। পরের দিন খবর জানতে পারেন রসিকার পরিবারের লোকজন। গোটা ঘটনাটাই ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন রসিকার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এতেই সন্দেহ আরও গাঢ় হয়। নিছক দুর্ঘটনায় যে রসিকার মৃত্যু হয়নি সে অভিযোগও ওঠে। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু করার পরে রসিকার হোয়াটসঅ্যাপ চ্যাট ও ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ হাতে এসেছে। তার থেকেই কিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে।

খুন না আত্মহত্যা? ছাদ থেকে পড়ে মৃত্যু শহরের নামী শিল্পপতির স্ত্রী, তদন্তে  লালবাজার Industrialist Kushal Agarewal's wife Rashika Jain death mystry  case at Kolkata in West Bengal ...

আত্মহত্যা না খুন, এ নিয়ে চাপানউতোর চলছে। রসিকার পরিবারের দাবি, ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেননি রসিকা। এর পিছনে কোনও ষড়যন্ত্র আছে। তবে পুলিশের দাবি, ঘটনার দিনের যে সিসিটিভি ফুটেজ পাওয়া গিয়েছে তাতে নাকি দেখা গেছে তিন তলার ছাদ থেকে ঝাঁপ দিচ্ছেন রসিকা জৈন আগারওয়াল। পুলিশের এও দাবি, সিসিটিভি ফুটেজে যতটা ধরা পড়েছে তাতে স্পষ্ট পিছন থেকে কেউ ধাক্কা মারেননি রসিকাকে। তবে ঘটনার তদন্ত চলছে। শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮ ও ৩৯৬এ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Kolkata News Today, Kolkata Newspaper, Calcutta News - Telegraph  IndiaKolkata News Today, Kolkata Newspaper, Calcutta News - Telegraph India

পুলিশ জানিয়েছে, রসিকার হোয়াটসঅ্যাপ চ্যাপ থেকে আরও কিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। চ্যাট ঘেঁটে পুলিশের অনুমান, ভ্যালেন্টাইন্স ডে-র আগের দিন রসিকা ও তাঁর স্বামী কুশলের মধ্যে তুমুল ঝামেলা হয়। এর কারণ হতে পারে কুশলের প্রাক্তন বান্ধবীর সঙ্গে সম্পর্ক। স্বামীর প্রাক্তন বান্ধবীর কথা জেনে যান রসিকা। তাই নিয়েই দু’জনের সম্পর্কে ফাটল ধরেছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। আগরওয়াল পরিবারের দুই পরিচারক ও দু’জন গাড়ি চালককেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

আলিপুরের রাজা সন্তোষ রোডের ধনী ব্যবসায়ী পরিবারের মেধাবী মেয়ে রসিকা। সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে পাশ করে সিঙ্গাপুর থেকে ডিগ্রি নিয়ে দেশে ফেরেন। ২০১৯ সালে কলকাতার আরও এক নামী শিল্পপতির ছেলে কুশল আগরওয়ালের সঙ্গে বিয়ে হয় রসিকার। স্বপ্নের বিয়েই হয়েছিল। বিয়ের আসর বসেছিল রাজস্থানের উমেদ ভবনে। এখানেই মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ে হয়েছিল অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার।

রসিকার পরিবার সূত্রে জানা গিয়েছে, বিয়ের প্রথম এক বছর পর থেকেই দুজনের সম্পর্কে ফাটল ধরতে থাকে। অশান্তি চরমে ওঠে। রসিকা তাঁর অভিভাবকদের জানিয়েছিলেন, কুশল মাদকাসক্ত। শ্বশুরবাড়ির লোকেরা তাঁর ওপরে অত্যাচার করেন, এমন অভিযোগও করেছিলেন তিনি। সামাজিক সম্মান বজায় রাখার জন্য মেয়েকে ‘মানিয়ে নেওয়ার’ পরামর্শ দিয়েছিল রসিকার পরিবার।

অভিযোগ, রসিকার মৃত্যুর আসল কারণ লুকোতে চাইছে তাঁর শ্বশুরবাড়ির লোকজন। মেয়ের মৃত্যু নিয়ে এত রাখঢাক কেন করছে সে নিয়েও প্রশ্ন তুলেছেন রসিকার বাড়ির লোকজন। পুলিশ জানিয়েছে, খুঁটিনাটি সবদিকই খতিয়ে দেখা হচ্ছে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More