অক্টোবরের শুরুতে তিন দিন বন্ধ থাকবে শিয়ালদহ উড়ালপুল

এমনিতে ২ অক্টোবর গান্ধী জয়ন্তীর ছুটি। তিন তারিখ শনিবার এবং চার তারিখ রবিবার। মনে করা হচ্ছে এই কারণেই এই তিন দিন বেছে নেওয়া হয়েছে।

দ্য ওয়াল ব্যুরো: ইস্ট-ওয়েস্ট মেট্রোর লাইন পাতার জন্য অক্টোবরের শুরুতেই তিন দিন সম্পূর্ণ যান চলাচল বন্ধ থাকবে শিয়ালদহ উড়ালপুলে। আগামী ২, ৩ ও ৪ অক্টোবর বন্ধ থাকবে শিয়ালদহ উড়ালপুল।

এমনিতে ২ অক্টোবর গান্ধী জয়ন্তীর ছুটি। তিন তারিখ শনিবার এবং চার তারিখ রবিবার। মনে করা হচ্ছে এই কারণেই এই তিন দিন বেছে নেওয়া হয়েছে। শিয়ালদহ উড়ালপুল বন্ধ থাকলে বিকল্প কোন রাস্তা দিয়ে মৌলালির দিক থেকে শ্যামবাজারমুখী এবং শ্যামবাজার থেকে মৌলালি মুখী গাড়ি চলাচল করবে তাও আজ কালের মধ্যে জানিয়ে দেওয়া হবে বলে খবর।

বিআরসিং হাসপাতাল ও শিয়ালদহ বিগ বাজারের দিকে দীর্ঘদিন ধরেই মেট্রোর কাজ চলছে। এবার ব্রিজের নীচ দিয়ে লাইন পাতার কাজ সেরে ফেলতে চলেছে মেট্রো কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, গত বছর বউ বাজার এলাকায় ইস্ট-ওয়েস্ট মেট্রোর সুড়ঙ্গ কাটার সময় বড়সড় বিপর্যয় ঘটেছিল। একাধিক বাড়ি কার্যত ধূলিসাৎ হয়ে গিয়েছিল। অসংখ্য পরিবারকে রাতারাতি গৃহহীন হতে হয়েছিল সে সময়ে। এবার শিয়ালদহ ফ্লাই ওভারের নীচ দিয়ে লাইন পাতার কাজে যাতে তেমন.কিছু না ঘটে সে ব্যাপারে চূড়ান্ত পর্যায়ের সতর্কতা রাখা হচ্ছে বলে মেট্রো সূত্রে খবর।

ইতিমধ্যেই সল্টলেক স্টেডিয়াম থেকে সেক্টর ফাইভ পর্যন্ত মেট্রো চলাচল.শুরু হয়েছে। ফুলবাগান মেট্রো.স্টেশনও প্রায় তৈরি। তাকে শিয়ালদহ স্টেশন পর্যন্ত যাতে দ্রুত যুক্ত করা যায় সে ব্যাপারে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে মেট্রো কর্তৃপক্ষ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More