শনিবার সকালের পর সারা দিন জল আসবে না দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ অংশে

দ্য ওয়াল ব্যুরো: মেরামতির কাজ হবে গার্ডেনরিচ ওয়াটার ওয়ার্কসে। তাই শনিবার সকাল ১০টার পর সারা দিন জলসরবরাহ বন্ধ থাকবে দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ অংশে। বিজ্ঞপ্তি জারি করে এ কথা জানানো হয়েছে কলকাতা কর্পোরেশনের পক্ষ থেকে। রবিবার সকাল থেকে ফের জল সরবরাহ স্বাভাবিক হবে।

কালীঘাট, রানিকুঠি, গরফা, চেতলা, গলফগ্রিন, লায়েলকা, বেহালা, সিরিটি, দাস পাড়া, বাঁশদ্রোণী, গান্ধী ময়দান, সেনাপল্লী, প্রফুল্ল পার্ক বুস্টার পাম্পিং স্টেশনে পাইপ লাইনের লিকেজ মেরামতির কাজ হবে। তা ছাড়াও বেশ কিছু ক্যাপসুল বুস্টার পাম্পিং স্টেশনও বন্ধ থাকবে।

কলকাতা পুরসভার তরফে বলা হয়েছে গার্ডেনরিচ, যাদবপুর, টালিগঞ্জ বেহালা-সহ ১১, ১২, ১৩, ১৪, ১৫, ১৬ নম্বর বোরোর বিভিন্ন অংশে জল সরবরাহ বন্ধ থাকবে। তা ছাড়া গার্ডেনরিচ ওয়াটার ওয়ার্কসের জল যায় মহেশতলা ও বজবজে। সেখানেও ওই সময়ে জল সরবরাহ হবে না।

কয়েক সপ্তাহ আগেই টালা পাম্পিং স্টেশনে কাজের জন্য উত্তর কলকাতার বিস্তীর্ণ অংশে জল ছিল না একদিন। একই ভাবে এ বার দক্ষিণ কলকাতায় গার্ডেনরিচ ওয়াটার ওয়ার্কসে মেরামতির কাজ করবে কর্পোরেশন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More