একই দিনে আক্রান্ত দু’জনে, অর্জুনের পরে করোনা পজিটিভ গার্লফ্রেন্ড মালাইকা

বলিউডে অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে গুঞ্জন অনেক দিনের। সম্প্রতি সেই সম্পর্কের কথা স্বীকারও করেছেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা। ঘটনাচক্রে একই দিনে করোনা আক্রান্ত হলেন দু'জনে।

দ্য ওয়াল ব্যুরো: রবিবার করোনা আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। আবার সেই দিনেই রিপোর্ট পজিটিভ এসেছে অর্জুনের গার্লফ্রেন্ড মালাইকা অরোরার।

আরও পড়ুন

ছত্তীসগড়ে মাওবাদীদের হাতে খুন ৪ গ্রামবাসী, মারধর অনেককে

বলিউডে অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে গুঞ্জন অনেক দিনের। সম্প্রতি সেই সম্পর্কের কথা স্বীকারও করেছেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা। ঘটনাচক্রে একই দিনে করোনা আক্রান্ত হলেন দু’জনে। একই দিনে অর্জুন ও মালাইকার রিপোর্ট পজিটিভ আসায় ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেলেব জুটিকে নিয়ে ট্রোল শুরু হয়ে যায়। অনেকেই প্রশ্ন তুলেছেন, এ কি সত্যই ঘটনাচক্রে?

রবিবারই ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের অসুস্থতার কথা ভক্ত-অনুরাগীদের জানিয়েছেন অর্জুন কাপুর। অভিনেতা লিখেছেন, “আমি করোনায় আক্রান্ত হয়েছি। তোমাদের সকলকে এটা জানানো আমার কর্তব্য। আমি ভাল আছি। কোনও উপসর্গ নেই আমার। বাড়ির সকলের থেকে নিজেকে আলাদা রেখেছি। চিকিৎসকের পরামর্শে আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি।”

নিজের ইনস্টাগ্রাম পোস্টে অর্জুন আরও লিখেছেন, “আপনাদের সকলকে আগাম ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। শরীর-স্বাস্থ্য কেমন থাকে সে ব্যাপারে আগামীদিনে আমি নিজেই আপনাদের জানাবো। এই সময়টা খুবই কঠিন এবং অনভিপ্রেত। তবে আমার বিশ্বাস সমস্ত মানবজাতি এই সমস্যা কাটিয়ে উঠতে পারবে। এই ভাইরাসের প্রভাব কাটিয়ে জয়ী হবে। অনেক ভালবাসা রইল সকলের জন্য।”

মালাইকা অবশ্য নিজের অসুস্থতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করেননি। সংবাদমাধ্যম সূত্রেই জানা গিয়েছে, এদিন তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এও জানা গিয়েছে যে, উপসর্গহীন হওয়ায় তিনি বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। উল্লেখ্য, আগেই মালাইকার রিয়েলিটি ডান্স শো-এর শ্যুটিং বন্ধ করে দিতে হয় করোনা সংক্রমণের জন্য। শ্যুটিংয়ে যুক্ত ৭-৮ জন সেই সময়ে করোনা আক্রান্ত হন। এর পরে গত জুন মাসে মালাইকার বাড়ি সিল করা হয় ওই আবাসনে একজন করোনা আক্রান্ত হওয়ায়। এবার অভিনেত্রী নিজেই আক্রান্ত হলেন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More