Breaking: করোনা আক্রান্ত অমিতাভ, কোভিড পজিটিভ অভিষেকও, দু’জনেরই শারীরিক অবস্থা স্থিতিশীল

দ্য ওয়াল ব্যুরো: করোনাভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা অমিতাভ বচ্চন। করোনা পজিটিভ অভিষেকও। শনিবার রাতে দু’জনেই টুইট করে এই খবর জানিয়েছেন। সূত্রের খবর মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে অমিতাভকে। তার পরিবার ও কর্মচারীদের সকলের করোনা টেস্টিং হচ্ছে বলে খবর।

এদিন রাতে টুইট করে বিগ বি জানান, “আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আমার পরিবার ও কর্মীদের সকলেরই কোভিড টেস্ট করা হচ্ছে। তাঁদের রিপোর্ট এখনও আসেনি। অনুরোধ করব, গত দশ দিনে আমার খুব কাছাকাছি যাঁরা এসেছেন তাঁরা প্রত্যেকেই নিজেদের কোভিড টেস্ট করান।”

অমিতাভের টুইটের এক ঘণ্টা পরেই অভিষেক বচ্চনও টুইট করে জানান তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও অভিনেতা জানান, তিনি ও তাঁর বাবা দু’জনেরই সংক্রমণ মৃদু। তাঁদের শারীরিক অবস্থাও স্থিতিশীল।

করোনা আক্রান্ত জানার পরেই ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভকে। অভিনেতার জুহুর বাড়ির খুব কাছেই নানাবতী হাসপাতাল। এখন সেখানেই চিকিৎসা চলছে ৭৭ বছরের অভিনেতার।

করোনা আক্রান্ত হয়েছেন এই খবর টুইটারে পোস্ট করা মাত্রই কয়েক হাজার রিটুইট হয়েছে। টুইটারে ট্রেন্ডিং টপিক এখন বিগ বি। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে টুইট করছেন অনেকেই। তাঁর শারীরিক অবস্থা এখন কেমন সেই বিষয় কিছু জানা যায়নি।

অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ডক্টর হর্ষ বর্ধন। টুইটে তিনি লিখেছেন, “অমিতজী, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। সমগ্র দেশবাসীর মতো আমিও তাই চাই। আপনি লক্ষ লক্ষ মানুষের আদর্শ, একজন প্রবাদপ্রতিম সুপারস্টার। আমরা সকলেই আপনার খেয়াল রাখব। ”

অমিতাভ বচ্চনের আরোগ্য কামনা করে টুইট করেছন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বড় পর্দায় সুজিত সরকারের গুলাবো সিতাবো ছবিতেই শেষবার দেখা গিয়েছে তাঁকে। কৌন বনেগা ক্রোড়পতির সিজন-১২ আসন্ন। তার অডিশনও শুরু হয়ে গিয়েছিল। তাছাড়া অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজও চলছে। এই ছবিতে অমিতাভের সঙ্গেই দেখা যাবে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে।

গত বছর তাঁর অসুস্থতার খবর নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। পরে জানা গিয়েছিল রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। রুটিন চেকআপের পাশাপাশি মাঝে গ্যাস্ট্রোইনটেস্টিনাল সমস্যাতেও ভুগছিলেন অমিতাভ।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More