একুশে জিও-র ধামাকা অফার, মাসে ২ জিবি করে ডেটা, চমক আছে আরও

দ্য ওয়াল ব্যুরো: রিল্যায়ান্স জিও মানেই চমক। যে কোনও উৎসব-অনুষ্ঠানের আগে কোনও না কোনও ধামাকা অফার নিয়ে চলে আসে জিও। ন তুন বছর পড়তেই ফের জিও-র চমক। রিল্যায়ান্স জিও-র গ্রাহকদের জন্য বেশ বড়সড় অফারই আনা হয়েছে।

দু’বছরের জন্য আনলিমিটেড কল, প্রতি মাসে ২ জিবি করে ইন্টারনেট ডেটার সুবিধা। বাড়তি ফায়দা হল একবার রিচার্জ করে নিলে বছর দুই নিশ্চিন্ত। নতুন করে টাকা ভরাবার ঝক্কি সামলাতে হবে না।

তবে এই অফার কিন্তু জিও ফোন ব্যবহারীদের জন্যই। নতুন স্কিমে জিও-র ফোন কিনতে হবে গ্রাহকদের, তাহলেই সমস্ত সুবিধা একসঙ্গে পাওয়া যাবে। আর যে গ্রাহকরা আগে থেকেই জিও-র ফোন ব্যবহার করেন তাঁদের বেশি টাকার রিচার্জ করাতে হবে না। আগামী ১ মার্চ থেকে এই সুবিধা পাবেন জিও গ্রাহকরা।

Reliance launches JioPhone Offer 2021 to accelerate '2G-mukt Bharat' movement | Technology News | Zee News

এবার দেখে নেওয়া যাক, কী কী সুবিধা এনেছে জিও—

  • প্রথমত, ১ হাজার ৯৯৯ টাকা দিয়ে জিও-র ফোন কিনতে হবে গ্রাহকদের।
  • এই ফোন কিনে নিলেই আর বাড়িত টাকা দিয়ে রিচার্জ করাতে হবে না। একেবারে ২৪ মাসের জন্য আনলিমিটেড কল, ভয়েস কলের সুবিধা। প্রতি মাসে ২ জিবি করে ইন্টারনেট।
  • এক বছরের জন্য এই স্কিম পেতে চাইলে, গ্রাহকদের ১ হাজার ৪৯৯ টাকা খরচ করতে হবে। নতুন ফোনও পাওয়া যাবে আর ইন্টারনেট প্যাক ও আনলিমিটেড কলের সুবিধাও মিলবে। তবে ওই এক বছরের জন্য। এর পর থেকে পছন্দ মতো প্যাক ভরানো যাবে।
  • জিও-র ফোন আগে থেকে থাকলে ৭৪৯ টাকা দিয়ে রিচার্জ করাতে হবে, তাহলে সব সুবিধাই মিলবে।

JioPhone 2021 Offer: Get Unlimited Voice Calls, 2GB 4G Data For 2 Years At Rs. 1,999 - Gizbot News

৪জি পরিষেবা চালু করে দেশের টেলিকম ব্যবসার অভিমুখ বদলে দিয়েছিল মুকেশ আম্বানির সংস্থা। এখন ২জি মুক্ত দেশ গড়ার লক্ষ্যে এগোচ্ছে রিল্যায়ান্স। আগামী লক্ষ্য ৫জি নেটওয়ার্ক পরিষেবা। তার জন্য, বহুজাতিক প্রযুক্তি সংস্থা কোয়ালকম-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে রিল্যায়ান্স জিও। ৫জি নেটওয়ার্কের জন্য যাবতীয় পরিকাঠামো তৈরির পথে এগোচ্ছে মুকেশের সংস্থা। সম্প্রতি জিও জানিয়েছিল তারা সস্তায় ৫জি ফোন গ্রাহকদের হাতে তুলে দিতে চাইছে। প্রথমে এই ফোনের দাম থাকতে পারে ৫ হাজার টাকার কাছাকাছি, পরে দাম কমিয়ে আড়াই হাজারে নিয়ে আসা হবে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More