মহুয়ার বিস্ফোরক অভিযোগ, রাইফেল হাতে তাঁর উপর নজর রাখছেন বিএসএফের ৩ জওয়ান

দ্য ওয়াল ব্যুরো: দিল্লিতে তাঁর বাড়ির ওপর নজরদারি চলছে। অ্যাসল্ট রাইফেল হাতে দাঁড়িয়ে থাকা বিএসএফ জওয়ানদের দেখে এমনই আশঙ্কা প্রকাশ করলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। শনিবার টুইট করে এ কথা জানিয়েছেন তিনি।

টুইটে মহুয়া লিখেছেন, “তিনজন বিএসএফ জওয়ান রাইফেল হাতে দাঁড়িয়ে আছেন তাঁর বাড়ির সামনে। তাঁরা বারাখাম্বা। রোড থানা থেকে এসেছেন। আমার ‘নিরাপত্তা’র জন্য বহাল করা হয়েছে তাঁদের।“ টুইটার পোস্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করে মহুয়া লিখেছেন, “আমি একজন স্বাধীন নাগরিক। আমার আলাদা করে নিরাপত্তার দরকার নেই। জনতাই আমাকে রক্ষা করবেন।” নিরাপত্তারক্ষীদের সরিয়ে নেওয়ার আবেদনও জানিয়েছেন তিনি।

টুইটারে তোপ দেগে অবশ্য চুপ করে যাননি তৃণমূল সাংসদ। দিল্লি পুলিশ কমিশনার ও বারাখাম্বা থানার আধিকারিককে চিঠি লিখে সাফ বলেছেন, “মনে হচ্ছে আমার ওপর নজরদারি চালানো হচ্ছে।” চিঠিতে মহুয়া এও লেখেন, তিনি তো নিরাপত্তার জন্য কোনওরকম আবেদন করেননি। তাহলে নিরাপত্তারক্ষী পাঠাল হল কেন।

মহুয়ার বক্তব্য, শুক্রবার সন্ধেবেলা বারখাম্বা থানার এক শীর্ষ আধিকারিক তাঁর বাসভবনে এসে দেখা করে যান। সেদিন রাত থেকেই তাঁর বাড়ির সামনে তিনজন বিএসএফ জওয়ানকে বহাল করা হয়। তাঁরা সর্বক্ষণ বাড়ির ওপর নজর রাখছেন বলেও দাবি মহুয়ার। এমনকি তাঁর গিতিবিধিও নজরে রাখা হচ্ছে বলে অভিযোগ করেছেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More